ব্যবসায়ী কমিটি সহ-সভাপতি তারেকের মুক্তির দাবী ব্যবসায়ীদের – দৈনিক সিলেটের দিনকাল

ব্যবসায়ী কমিটি সহ-সভাপতি তারেকের মুক্তির দাবী ব্যবসায়ীদের

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৬

ব্যবসায়ী কমিটি সহ-সভাপতি তারেকের মুক্তির দাবী ব্যবসায়ীদের

Tarak photo৩০ আগস্ট ২০১৬. মঙ্গলবার: সিলেটের লালদিঘীরপাড় নতুন হকার্স মার্কেট কমিটির সহ-সভাপতি মোঃ তোফায়েল আহমদ তারেককে ষড়যন্ত্র মূলক ভাবে জিন্দাবাজারের তরুণ ব্যবসায়ী কমির বক্রাস মামুন হত্যাকান্ডে জড়িত তাকার সন্দেহ জিজ্ঞাসাবাদের জন্য আটকে পরবর্তীতে মামলা অন্তভূক্ত করে গ্রেফতার দেখানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন লালদিঘীরপাড় নতুন হকার্স মার্কেট ব্যবসায়ী ও মালিক কমিটি নেতৃবৃন্দ।
এক যৌথ বিবৃতিতে লালদীঘিরপাড় নতুন মার্কেট ব্যবসায়ী মালিক কমিটি সভাপতি আকিদ মিয়া ও সাধারণ সম্পাদক বাছিত আহমদ বলেন, প্রকৃত অপরাধীদের মামলা থেকে আড়াল করতে পুলিশ প্রশাসন ষড়যন্ত্র মূলক ভাবে প্রতিষ্ঠিত ব্যবসায়ী তোফায়েল আহমদ তারেককে গ্রেফতার করেছে।
গত ১৬ আগস্ট এ্যালিগ্যন্ট শপিং সিটি ব্যবসায়ী করিম বক্রাস মামুনের উপর সন্ত্রাসীরা হামলা চালায়। পরবর্তীতে চিকিৎসাধিন অবস্থায় তরুণ ব্যবসায়ী করিম বক্রাস মামুন মৃতুবরণ করেন। যা অত্যন্ত দুখজনক আমরা সকল ব্যবসায়ীরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আসছে এবং সাধারণ ব্যবসায়ীদের সাথে আন্দোলন সংগ্রামে এক কাতারে দাড়িয়ে প্রকৃত সন্ত্রাসী ও হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে কর্মসূচি পালন করে আসছি। আমরা সর্বস্থরের ব্যবসায়ীরা চাই তরুন ব্যবসায়ী মামুন হত্যার প্রকৃত অপরাধীদের দৃষ্ঠান্তমূলক শাস্তি হউক।
এই হত্যাকান্ডের সাথে পুলিশ ষড়যন্ত্র মূলক ভাবে আমাদের ব্যবসায়ী তোফায়েল আহমদ তারেকের নাম আন্তভূক্ত করে গত ২১ আগস্ট গ্রেফতার করে নিয়ে যায় জিজ্ঞাসা বাদের জন্য। আমরা সচেনত ব্যবসায়ী মহল বিশ্বাস করি কোন অবস্থায় মামুন হত্যাকান্ডের সাথে তারেক জড়িত নয়। তা তোফায়েল আহমদ তারেকের ব্যবহারিত মোবাইল ফোনের কললিষ্ট সংগ্রহ করলে আরো পরিস্কার হয়ে যা। হত্যাকান্ডের দিন তারেক ব্যবসায়ী কাজে ঢাকায় আবস্থান করেন। যদি অনতিবিলম্বে লালদিঘীরপাড় নতুন হকার্স মার্কেট কমিটির সহ-সভাপতি মোঃ তোফায়েল আহমদ তারেককে ষড়যন্ত্র মূলক মিথ্যা উদ্দেশ্য প্রণোদিত মামলা থেকে অব্যাহতি দিয়ে মুক্তি না দেওয়া হয়। তা হলে আমরা নিরুপায় হয়ে সচেতন ব্যবসায়ীরা ঐক্যবদ্ধ হয়ে তারেকের মুক্তির দাবীতে আন্দোলন সংগ্রামের কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হব।

ফেসবুকে সিলেটের দিনকাল