ব্যবসায়ী ফেরেদৌস আহমদের বিরুদ্ধে অপপ্রচার সংবাদের ভিন্নমত পোষন – দৈনিক সিলেটের দিনকাল

ব্যবসায়ী ফেরেদৌস আহমদের বিরুদ্ধে অপপ্রচার সংবাদের ভিন্নমত পোষন

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৭

ব্যবসায়ী ফেরেদৌস আহমদের বিরুদ্ধে অপপ্রচার সংবাদের ভিন্নমত পোষন

সিলেট নগরীর কুমারপাড়ার মৃত মো. আব্দুল খালিকের পুত্র অস্টেলিয়া প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ফেরদৌস আহমদ (৩৪) প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষন করেছেন।
তিনি প্রতিবাদ বিবৃতিতে বলেন, আমি বিগত ৩/৪ বছর হয় অস্টেলিয়া থেকে দেশে আসি। আমি আমার বাবা মারা যাবার পর আমি আমার বাবার রেখে ব্যাবসা বাণিজ্য দেখাশুনা করে আসছি ২-৩ বছর যাবত। আমার স্ত্রী আমার দুই মেয়েকে নিয়ে দেশ অবস্থান করতেছি। আমার মা এখনো অস্টেলিয়াতে আছেন ।
বিগত দিনে কিছু অনলাইন পোর্টালে “আমাকে মাদক ব্যাবসায়ী” আখ্যায়িত করে শিরোনাম দিয়ে সম্পুর্ণ ভিত্তিহীন উদ্ভট কিছু কুচক্রী মহলের উদ্দেশ্যমুলক স্বার্থ আদায়ের জন্য সংবাদ পরিবেশন করে আসছে।
নিম্নে সে দিন কি হয়েছিল তা আমি উল্লেখ করলাম এবং এই ভুয়া সংবাদের বিরুদ্ধে সম্পূর্ণ ভিন্নমত এবং প্রতিবাদ জানাচ্ছি আমি এবং আমার ভাতিজা আফসার ১৯ অক্টোবর বিকাল আনুমানিক ৫:০০ মিনিটের সময় স্থানীয় বন্দরবাজার থেকে বাজার সদাই করে বাসায় ফেরার পথে রংমহল টাওয়ারের সামনে কিছু মানুষের হৈহুল্লার দেখে দাড়াই পরবর্তীতে জানতে পারি একজন মাদক ব্যবসায়ীকে স্থানীয় জনগণ ধরে গণধোলাই দিচ্ছে।এসব দেখার পরে আমিও ওই মাদক ব্যবসায়ীকে উত্তম মাধ্যম দিয়ে এই মাদক ব্যবসায়ীকে নিয়ে আমার ভাতিজা আফসারসহ বন্দরবাজার পুলিশফাঁড়িতে নিয়ে যাই যাতে করে সমাজ বিনষ্টকারী এই লোকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়া হয়।
বন্দর ফাঁড়িতে যাবার পর ফাঁড়ির অফিসার ইনচার্জ জনাব বেনু দেবের সামনে এই মাদক ব্যবসায়ী উল্টা আমার অভিযোগ তুলে এই বলে যে আমি নাকি এই মাদক ব্যবসায়ীকে অকারণে মারপিট করেছি।
মাদক ব্যবসায়ী গণপিটুনির আক্রোশ মিটাতে সুকৌশলে আমার উপর অভিযোগ তুলে যে তাকে আমরা অকারণে মারধর করেছি। পরে ঘটনা কি তা জানার জন্য এবং সত্যতা যাচাইয়ের জন্য আমি এবং ভাতিজা আফসারকে কোতোয়ালি মডেল থানায় নিয়ে যাওয়া হয়।পরে এই মাদক ব্যবসায়ীর অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট প্রমাণিত হওয়ায় পরদিন কোর্টের মাধ্যমে আমি এবং ভাতিজা আফসারকে ছেড়ে দেয়া হয়।পরবর্তীতে দেখি স্থানীয় কিছু অনলাইন নিউজ পোর্টালে আমাকে মাদক ব্যাবসায়ী আখ্যায়িত করে ভিত্তিহীন সংবাদ পরিবেশনা করেছে।
যা অত্যন্ত দুঃখজনক এবং নিন্দনীয়। যার প্রভাব আমার ব্যক্তিজীবন,সামাজিক জীবন এবং আমার পরিবারের মানসম্মানের উপর আঘাত এনেছে।
আমি সাংবাদিক ভাইদের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলতেছি আপনাদের পবিত্র কলমের কালি সব সময় সত্য এবং বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের জন্য সুতরাং ঘটনা প্রবাহ সত্যতা যাচাইকরে সংবাদ পরিবেশনের বিনীত অনুরোধ জানাচ্ছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল