ব্যবসায়ী মামুন হত্যার নেতৃত্ব দেন ছাত্রলীগ সহ-সভাপতি সুলেমান – দৈনিক সিলেটের দিনকাল

ব্যবসায়ী মামুন হত্যার নেতৃত্ব দেন ছাত্রলীগ সহ-সভাপতি সুলেমান

প্রকাশিত: ৯:২৬ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০১৬

ব্যবসায়ী মামুন হত্যার নেতৃত্ব দেন ছাত্রলীগ সহ-সভাপতি সুলেমান

sulamanসিলেট নগরীর জিন্দাবাজারস্থ এ্যালিগেন্ট শপিং সিটি ব্যবসায়ী করিম বখত মামুনের উপর জেলা ছাত্রলীগের স্থগিতকৃত কমিটির সহ-সভাপতি এম সুলেমান হোসেন চৌধুরীর নেতৃত্বে হামলা চালানো হয়।

এসময় তার সাথে আরো কয়েকজন ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বেলা ২টার দিকে এ্যালিগেন্ট শপিং সিটির পার্কিংয়ের সামনে নিজের মোটরসাইকেল রাখেন ছাত্রলীগ নেতা সুলেমান চৌধুরী। মোটরসাইকেলটি পার্কিংয়ে নিয়ে রাখতে সুলেমানকে অনুরোধ করেন মার্কেটের গার্ড। এতে রেগে গিয়ে গার্ডকে মারধর করেন সুলেমান হোসেন চৌধুরী।

sulaman-01এসময় ব্যবসায়ী করিম বখত মামুন মার্কেট থেকে বেরিয়ে এসে ঘটনাটি প্রত্যক্ষ করেন। তিনিও মোটরসাইকেল পার্কিংয়ের মধ্যে রাখতে সুলেমান চৌধুরীকে অনুরোধ জানান। এ নিয়ে বাদানুবাদের জের ধরে সুলেমানের নেতৃত্বে ব্যবসায়ী করিম বখত মামুনের উপর হামলা চালানো হয়। তার পেটে ছুরিকাঘাত করা হয়। এসময় তার সাথে জাবেদ নামক একজন ছাড়াও আরো দু-তিনজন ছিল।

ছুরিকাঘাতে গুরুতর আহত ব্যবসায়ী মামুনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রচুর রক্তক্ষরণের কারণে তার শরীরে বেশ কয়েক ব্যাগ রক্ত দেয়া হয়। কিন্তু তবু রক্তক্ষরণ বন্ধ হয়নি। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে তিনি হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।