ব্রিটিশ রাজদম্পতির সঙ্গে দেখা শাহরুখ-ঐশ্বরিয়ার – দৈনিক সিলেটের দিনকাল

ব্রিটিশ রাজদম্পতির সঙ্গে দেখা শাহরুখ-ঐশ্বরিয়ার

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০১৬

ব্রিটিশ রাজদম্পতির সঙ্গে দেখা শাহরুখ-ঐশ্বরিয়ার
64749_royalbg20160411160602ব্রিটিশ রাজদম্পতি প্রিন্স উইলিয়াম ও তার স্ত্রী কেট মিডেলটন রোববার (১০ এপ্রিল) ভারত সফরে এসেছেন। এদিন তাদের সম্মানে চ্যারিটি অনুষ্ঠানের আয়োজন করা হয় মুম্বাইয়ের তাজমহল হোটেলে। এখানে তারকা অতিথি তালিকায় ছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান ও প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন।
রাজদম্পতির সঙ্গে দেখা করে শাহরুখ বেশ উচ্ছ্বসিত। তিনি টুইটারে লিখেছেন, ‘রাজদম্পতি খুব বিনয়ী ও অমায়িক। এই রাতটা রাজা-রানীর রাত। সব রাতই যদি এমন হতো!’
ডিউক অব ক্যামব্রিজ ও ডাচেস অব ক্যামব্রিজকে ঘিরে বলিউড অন্য তারকাদের মধ্যেও ছিলো উন্মাদনা। এখানে ছিলেন মাধুরী দীক্ষিত ও তার স্বামী শ্রীরাম নেনে, অদিতি রাও হায়দারি, জ্যাকুলিন ফার্নান্দেজ, হুমা কুরেশি, ফারহান আখতার, সোফি চৌধুরী, শিল্পা শেঠি, পরিণীতি চোপড়া, অনিল কাপুর ও তার কন্যা সোনম কাপুর, অর্জুন কাপুর, আলিয়া ভাট, ঋষি কাপুর-নীতু সিং দম্পতি, নির্মাতা করণ জোহর।
অনুষ্ঠান শুরুর আগে লালগালিচায় হেঁটেছেন রাজদম্পতি। সাধারণত রাজপরিবারের কেউ বাইরের কোনো আলোকচিত্রীর সামনে দাঁড়ান না। কিন্তু এ অনুষ্ঠানে তারা বেশকিছু ছবি তুলেছেন বলিউড তারকাদের পাশে দাঁড়িয়ে। এ আয়োজনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শাহরুখ, ঐশ্বরিয়া ও করণ জোহর। সংগীত পরিবেশন করেন গায়ক শঙ্কর মহাদেবা, নৃত্য পরিচালনা করেন শৈমাক দাভার।