বড়লেখার শাহবাজপুরে শ্রমিক নেতা হত্যার ঘটনায় ৮জনকে আসামী করে মামলা

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, মার্চ ১, ২০২২

বড়লেখার শাহবাজপুরে শ্রমিক নেতা হত্যার ঘটনায় ৮জনকে আসামী করে মামলা
উপজেলা সংবাদদাতা:: মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ৪নং উত্তর শাহবাজপুরের ছাতারখাই গ্রামে শ্রমিক নেতা হোসেন হত্যার ঘটনায় ৮ জনকে আসামী করে মামলা করা হয়েছে। মামলার বাদী নিহত হোসেনের স্ত্রী সাবিনা ইয়াসমিন।  ১ মার্চ বড়লেখা থানায় ৪জনকে আসামী করে এবং আরো চারজনকে অজ্ঞাত আসামী করে মামলাটি দায়ের করেন তিনি। মামলার আসামীরা হলেন, আলীমপুর গ্রামের আব্দুর রবের পুত্র রাজু আহমদ(৩৭), শহিদুল ইসলাম মামুন(৪২) রফিকুল ইসলাম সুমন(৪৪), সাজু আহমদ(৩০)। এছাড়াও চারজনের নাম অজ্ঞাত রাখা হয়েছে।
মামলার ব্যপারটি নিশ্চিত করে বড়লেখা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসিনুল হক বলেন, ময়নাতদন্তে হোসেনকে হত্যা করা হয়েছে বলে আমরা তদন্ত রিপোর্ট অনুযায়ী নিশ্চিত হয়েছি। চারজনের নাম উল্যেখ করে এবং আরো চার জনকে অজ্ঞাত আসামী করে মামলা করা হয়েছে। আসামীরা পলাতক রয়েছে উল্যেখ করে তিনি বলেন, অবিলম্বে সকল আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।
উল্যেখ্য, গত ২৬ ফেব্রুয়ারি ভোররাতে রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। বেলা ১০ টার দিকে পুলিশ এসে লাশটি নিয়ে যায়। পরবর্তীতে থানা থেকে ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে প্রেরণ করা হয়। ২৬ ফ্রেব্রুয়ারী শনিবার ভোররাতে ঘটনাটি ঘটে। সন্ত্রাসীরা তাকে পূর্বশত্রুতার জেরে হত্যা করে ফেলে রেখে যায় বলে দাবী করেছেন মামলার বাদী সাবিনা ইয়াসমীন। নিহতের ঘাড়ে ও বুকে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে নিশ্চিত করে পুলিশ। নিহত শ্রমিক নেতার নাম হোসেন আহমদ(৩৪)।  সে ইউনিয়নের ছাতারখাই গ্রামের সমছুল ইসলামের পুত্র এবং বাংলাদেশ আওয়ামী শ্রমিকলীগের ৪নং ইউপি শাখার প্রচার সম্পাদক।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল