ভার্থখলায় সরকারী জায়াগা দখল:ছায়া বেগমের রমরমা মাদক ব্যবসা – দৈনিক সিলেটের দিনকাল

ভার্থখলায় সরকারী জায়াগা দখল:ছায়া বেগমের রমরমা মাদক ব্যবসা

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৭

ভার্থখলায় সরকারী জায়াগা দখল:ছায়া বেগমের রমরমা মাদক ব্যবসা

নিজস্ব প্রতিবেদক: সিলেট নগরীর ক্রীন বীজের দক্ষিনে ভার্থখলা এলাকাধীন রেলওয়ের জায়গা দখল করে চলছে রমরমা মাদক ব্যবসা। মাদক সম্রাজ্ঞী ছায়া বেগম (৫০), তার স্বামী হামিদ মিয়া, বোন মায়া বেগম, ভগ্নিপতিœ তোতা মিয়া, অপর বোন কমরুন নেছা, ছায়া বেগমের ছেলে মিজান, সায়েদ, মেয়ে রহিমা ও তার স্বামী আবুল মিয়া সরকারী জায়গাটি দখল করে রেখেছেন। প্রশাসনের নাকের ডগায় তারা এ স্থানে গড়ে তুলেছে মাদক সাম্রাজ্য। ফলে ধ্বংস হয়ে যাচ্ছে এলাকার যুব সমাজ। রেলওয়ে কর্তৃপক্ষ সাথে আতাঁত করে ছায়া বেগম এ জায়গায় পাকা দালান তৈরি করেছে।
ছায়া বেগমের বিরুদ্ধে এলাকাবাসী এর আগে সরকার ও প্রশাসনের বিভিন্ন মহলে স্মারকলিপিও প্রদান করেছেন। ছায়া বেগমের মাদক সম্রাজ্য এত শক্তিশালী যে মানসম্মান হারানোর ভয়ে তার বিরুদ্ধে স্থানীরা কথা বলতে সাহস পান না। যুব সমাজ রক্ষায় ছায়া বেগমের বিরুদ্ধে এখনই আ্ইনী প্রদক্ষেপ গ্রহন করা না হলে যুব সমাজ আরো ধ্বংসের দিকে ধাবিত হবে।
এই বিষয়ে দক্ষিণ সুরমার থানার টার্মিনাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কামাল জানান, পুলিশ অভিযান চালিয়ে গত সোমবার সাড়ে ৫ কেজি গাঁজা সহ ছায়া বেগমের জামাতা আবুল ও তার সহযোগি সিকদার মিয়াকে আটক করেছে।