ভার্স্কয ভাঙচুর ও সাম্প্রদায়িক বিদ্বেষ : প্রতিবাদ জানালো ইমজা – দৈনিক সিলেটের দিনকাল

ভার্স্কয ভাঙচুর ও সাম্প্রদায়িক বিদ্বেষ : প্রতিবাদ জানালো ইমজা

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২০

ভার্স্কয ভাঙচুর ও সাম্প্রদায়িক বিদ্বেষ : প্রতিবাদ জানালো ইমজা

নিজস্ব প্রতিবেদক ::
জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর ও অবমাননা এবং সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোর অপচেষ্টার প্রতিবাদে সিলেটে অবস্থান কর্মসূচি পালন করেছে সিলেটে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)।

আজ বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে অনুষ্ঠিত দেড় ঘন্টাব্যাপী অবস্থান কর্মসূচিতে সিলেটের সকল টেলিভিশন সাংবাদিক অংশ নেন।

অবস্থান কর্মসূচিতে বক্তারা বলেন, বঙ্গবন্ধু বা বাঘা যতীনের ভাস্কর্য ভাঙচুর শুধু একটি ঘটনা নয়, বাঙালি ও বাংলাদেশের অস্তিত্বের মূল ভিত্তিকে নাড়িয়ে দেওয়া। এই আস্পর্ধাকে প্রশ্রয় দেওয়ার মতো বোকামি বাঙালি করবে না।

বঙ্গবন্ধুকে অবমাননাকারী এবং ধর্মীয় বিদ্বেষ ছড়িয়ে দেওয়ার সঙ্গে জড়িতদের দ্রুত শনাক্ত করে কঠোর শাস্তির আওতায় আনার দাবি জানান বক্তারা।

ইমজা’র সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় কর্মসূচিতে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, ইমজা’র সাবেক সভাপতি কামকামুর রাজ্জাক রুনু, সিনিয়র সদস্য শাহ মুজিবুর রহমান জকন, সিনিয়র সহ-সভাপতি মঈন উদ্দিন মঞ্জু, সহ-সভাপতি আনিস রহমান, সহ-সাধারণ সম্পাদক প্রত্যুষ তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ, সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, গাজী টিভির বিলকিস আক্তার সুমি, বাংলা টিভির এস আলম আলমগীর, এনটিভির মারুফ আহমেদ, মোহনা টিভির শামীম হোসাইন, চ্যানেল টুয়েন্টিফোরের সৈয়দ রাসেল, ইন্ডিপেন্ডেন্ট টিভির গোপাল বর্ধন, মাধব কর্মকার, এটিএন বাংলা ইউকের মো. শফিকুল ইসলাম শফি, এটিএন নিউজের অনিল পাল, যমুনা টিভির শাকিল আহমদ সোহাগ, চ্যানেল টুয়েন্টিফোরের শফি আহমেদ, মাছরাঙা টিভির শুভ্র দাস রাজন, ডিবিসির হাসান শিকদার সেলিম, চ্যানেল এস ইউকের মাহমুদুর রহমান মিলন প্রমুখ।