ভিপি মাহবুবের বাসায় আবারও তল্লাসী ! সিলেট ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ – দৈনিক সিলেটের দিনকাল

ভিপি মাহবুবের বাসায় আবারও তল্লাসী ! সিলেট ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৬

ভিপি মাহবুবের বাসায় আবারও তল্লাসী ! সিলেট ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ

mahbub vpবাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি (সিলেট বিভাগীয়) মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব)এর বাসায় আবার সাদা পোষাকধারী আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যরা ঘন্টাব্যাপী তল্লাশী ও এ ধরনের ন্যাক্কারজনক কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক শাকিল মোর্শেদ, জেলা ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা আব্দুল মজিদ, ছাত্রদলে নেতা অর্জুন ঘোষ, মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, সিলেট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এখলাছ মুন্না, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছার, সহ সাধারন সম্পাদক নাজিম উদ্দিন পান্না, জেলা ছাত্রদলের সাবেক সদস্য লিটন আহমদ।

এক বিবৃতিতে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, দেশব্যাপী চলছে বিরোধী দলের নেতা কর্মীদের উপর নির্যাতন নিপীড়ন, চলছে হয়রাণী মূলক বাসা-বাড়িতে তল্লাসী, পরিবারের সাথে অসৌজন্য মূলক আচরণ। পাশাপাশি চলছে নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা ও গ্রেফতার। অবিলম্বে বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের কারাগারে আটক সকল রাজবন্দিদের মুক্তি দিয়ে হয়রানী বন্ধ করুণ।

উল্লেখ্য: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি (সিলেট বিভাগীয়) মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব)এর বাসায় আবার সাদা পোষাকধারী আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যরা ঘন্টাব্যাপী তল্লাশী চালিয়ে রবিবার (১৪ আগস্ট) দুপুর প্রায় ১২ টা ৪৫ মিনিট এর সময় তাকে গ্রেফতারের উদ্দেশ্যে তল্লাশী চালিয়েছে। এর আগে গত ৩১ জুলাই সন্ধ্যা ৫টা থেকে ৬টা পর্যন্ত সাদা পোষাকদারী আইনশৃঙ্খলা বাহিনী মাহবুবুল হক চৌধুরীকে গ্রেফতার করার জন্য তার বাসায় অভিযান চালিয়ে ছিল।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল