ভোটে মোদিকে হারালেন প্রিয়াংকা – দৈনিক সিলেটের দিনকাল

ভোটে মোদিকে হারালেন প্রিয়াংকা

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৬

ভোটে মোদিকে হারালেন প্রিয়াংকা

20119জাতীয় নির্বাচনে ভোটের মাধ্যমে ভারতের প্রধানমন্ত্রী হলেও সেই ভোটেই বলিউড অভিনেত্রী প্রিয়ংকা চোপড়ার কাছে হেরে গেছেন নরেন্দ্র মোদি। বিশ্বের ১০০ জন প্রভাবশালী ব্যক্তিদের তালিকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পিছনে ফেলে এগিয়ে গেছেন প্রিয়ংকা।

সম্প্রতি একটি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ম্যাগাজিনের রিপোর্টে উঠে এসেছে এমনই তথ্য। আর ওই সমীক্ষায় দেখা গেছে, মোদির থেকেও বেশি ভোট পেয়েছেন বিশ্ব সুন্দরী।

মূলত অনলাইনে একটি ভোটের ব্যবস্থা করেছিল আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ওই ম্যাগাজিনটি। যেখানে বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ব্যক্তিদের মনোনীত করার অপশন ছিল। আর সেখানেই মোদিকে টেক্কা দিলেন প্রিয়ংকা।

দেখা গেছে, প্রিয়ংকা চোপড়া পেয়েছেন ০.৮ শতাংশ, আর প্রধানমন্ত্রী মোদি পেয়েছেন ০.৭ শতাংশ ভোট।

এদিকে সম্প্রতি বলিউড পেরিয়ে হলিউডেও পা রেখেছেন প্রিয়ংকা চোপড়া। ‘কোয়ান্টিকো’তে তার অভিনয়ে মুগ্ধ গোটা বিশ্ব। আর সে গুণে শুধু ভারতের প্রধানমন্ত্রীই নন, রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, ফ্রান্সের প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওলাঁদে এবং ডেভিড ক্যামেরনের থেকেও এগিয়ে রয়েছেন প্রিয়ংকা।

ওই ম্যাগাজিনের সমীক্ষা অনুযায়ী, হিলারি ক্লিনটনের থেকে তিনগুণ এগিয়ে রয়েছেন তার প্রতিদ্বন্দ্বী গণতান্ত্রিক প্রেসিডেন্ট পদপ্রার্থী বার্নি সান্ডার্স। যেখানে সান্ডার্স পেয়েছেন ৩.৩ শতাংশ ভোট, ক্লিনটন পেয়েছেন ১ শতাংশ ভোট।

বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় রয়েছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা, মিয়ানমারের নেত্রী আং সান সুচি, শান্তির জন্য নোবেল পুরস্কার জয়ী পাকিস্তানি মালালা ইউসুফজাই।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল