মদন মোহন বিশ্ববিদ্যালয় ছাত্রদলের স্বাগত মিছিলে পুলিশের বাধা – দৈনিক সিলেটের দিনকাল

মদন মোহন বিশ্ববিদ্যালয় ছাত্রদলের স্বাগত মিছিলে পুলিশের বাধা

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০১৭

মদন মোহন বিশ্ববিদ্যালয় ছাত্রদলের স্বাগত মিছিলে পুলিশের বাধা

নবগঠিত মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের কমিটিকে স্বাগত জানিয়ে পূর্ব ঘোষিত স্বাগত মিছিলে পুলিশের বাধা প্রদান।
বুধবার (১৮ জানুয়ারী) কলেজ ক্যাম্পাস থেকে ছাত্রদল নেতৃবৃন্দ স্বাগত মিছিল করতে চাইলে পুলিশ বাধা প্রদান করে। পুলিশের বাধার মুখে কলেজ ছাত্রদল নেতৃবৃন্দ ক্যাম্পাসে অস্থান নেন।
এসময় মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি কাজী মেরাজ বলেন, অবৈধ সরকার দেশ থেকে গণতন্ত্র হরণ করে আধিপত্য বিস্তার করতে চায়। অন্য ছাত্র সংগঠন ক্যাম্পাসে মিছিল ও সমাবেশ প্রকাশ্যে করছে অথচ আমাদের গণতান্ত্রীক কর্মসূচিতে পুলিশ বাধা প্রদান করছে। তিনি এসময় পুলিশী বাধার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এসময় কলেজ ক্যাম্পাসে উপস্থিত ছিলেন মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি কাজী মেরাজ, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি বেলাল আহমেদ, মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি দেওয়ান আরাফাত চৌধুরী জাকির, নবনির্বাচিত আহবায়ক এস এম সেফুল, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক নাবিল রাজা চৌধুরী, জাহাঙ্গীর আলম পারভেজ, সাকিবুজ্জান সাকিব, আলী আকবর রাজন, নজরুল ইসলাম, রাহিয়ান চৌধুরী রাহি, জাহাঙ্গীর আলম, ইফতেকার হাসান, ফয়সল আহমদ, ইসলামুল হক মিসলু, আসিকুজ্জামান আসিক, ফয়জুল ইসলাম ফয়জু, রাজেদ হোসেন, আবুল হাসান, জুয়েল রানাসহ কলেজ ছাত্রদল নেতৃবৃন্দ।