মরহুম ইর্শাদ আলী নির্লোভ ও দেশপ্রেমিক রাজনীতিক ছিলেন–কামরান – দৈনিক সিলেটের দিনকাল

মরহুম ইর্শাদ আলী নির্লোভ ও দেশপ্রেমিক রাজনীতিক ছিলেন–কামরান

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০১৭

মরহুম ইর্শাদ আলী নির্লোভ ও দেশপ্রেমিক রাজনীতিক ছিলেন–কামরান

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগর সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান বলেছেন- নির্লোভ, দেশপ্রেমিক ব্যক্তিদের ত্যাগের কারনেই আজ আওয়ামী লীগ এই উপমহাদেশের অন্যতম রাজনৈতিক দলে পরিনত হয়েছে। আর সরকার পরিচালনার মধ্য দিয়ে বাংলাদেশকে বিশ্বের কাছে উন্নয়নশীল, সুখী সমৃদ্ধশালী দেশে পরিনত করেছে।
তিনি গতকাল দুপুরে সিলেট নগরীর শেখঘাটে শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পৌর কমিশনার মো. ইর্শাদ আলীর ২৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
এ সময় কামরান বলেন, মরহুম ইর্শাদ আলী বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে নির্লোভ রাজনীতি করে গেছেন। একই সঙ্গে তার দেশপ্রেমের উদাহরন ছিল অনন্য। মহান মুক্তিযুদ্ধের সময় ইর্শাদ আলী একজন সংগঠক হিসেবে নিরলস হিসেবে কাজ করছে। তার অবদান সিলেট আওয়ামী লীগ দীর্ঘ দিন স্মরণে রাখবে।
ইর্শাদ আলীর স্মৃতি পরিষদের সভাপতি আলহাজ্ব সিরাজ বক্সে সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আনম শফিকুল হক, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ ও মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল, জেলার সাংগঠনিক সম্পাদক হুমায়ূন ইসলাম কামাল।
মরহুম ইর্শাদ আলীর বড় ছেলে ও মহানগর আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীরের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগ নেতা জুবের খান, সাল্হাউদ্দিন সালাই, সাবেক শহর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল আজিম জুনেল, ওয়ারিছ আলী, যুবলীগের সাবেক নেতা আব্দুল হক রানা, মুজিবুল হক জাভেদ, রোকন আহমদ, সাইফুর রহমান চৌধুরী রাসেল, ছাত্রলীগ নেতা ইলিয়াস আহমদ দিনার, পঞ্চায়েত কমিটির সেক্রেটারী হাজী হেলাল উদ্দিন, সদস্য হাজী আনসার উদ্দিন, সাহেদ আহমদ, শাব্বির আহমদ বাচ্চু, শেখঘাট এলাকার আওয়ামী লীগ নেতা আপ্তাব উদ্দিন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল