মরহুম তজমুল আলী চেয়ারম্যানের ১৮ তম মৃত্যুবার্ষিকী – দৈনিক সিলেটের দিনকাল

মরহুম তজমুল আলী চেয়ারম্যানের ১৮ তম মৃত্যুবার্ষিকী

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৭

মরহুম তজমুল আলী চেয়ারম্যানের ১৮ তম মৃত্যুবার্ষিকী

সিলেটের ফেঞ্চুগঞ্জের আওয়ামী রাজনীতির অহংকার, সর্বদল কর্তৃক স্বীকৃত গণমানুষের নেতা, ২ নং মাইজগাঁও ইউপির সাবেক সফল চেয়ারম্যান মরহুম তজমুল আলী চেয়ারম্যানের ১৮ তম মৃত্যুবার্ষিকী আজ।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মেজর জিয়াউর রহমান সহ সর্বস্তরের জনসাধারণ কর্তৃক স্বীকৃত এই আওয়ামী নেতা ১৯৯৯ সালের ১১- ফেব্র“য়ারি কঠিন অসুস্থতার জন্য অকালে ইহলোক ত্যাগ করেন (চেয়ারম্যান থাকাকালীন অবস্থায়)। বিভিন্ন দলের রাজনৈতিক নেতাকর্মী সহ এলাকার সর্বস্তরের মানুষের কাছে ১৮ বছর পূর্বে মরহুম তজমুল আলী চেয়ারম্যান যেরকম শ্রদ্ধা এবং ভালোবাসার পাত্র ছিলেন, আজও তিনি সকলের মধ্যে সেভাবেই বিরাজমান। তজমুল আলী চেয়ারম্যানের পরিবার তার আত্মার মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য যে মরহুম তজমুল আলী সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ইউনিয়ন পরিষদের মির্জাপুরের মরহুম হাছন আলীর ২য় পুত্র। মরহুম তজমুল আলী মৃত্যু কালে স্ত্রী ও ৪ ছেলে রেখে গিয়েছিলেন। তার ৩য় ছেলে শেখ কামরুল হাসান সাহান আমাদের অনলাইন পত্রিকা ‘সিলেট সংবাদ টুয়েন্টিফোর ডটকম’র বিশেষ প্রতিবেদকের দায়িত্ব পালন করে আসছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল