মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সম্পাদকমন্ডলীর সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সম্পাদকমন্ডলীর সভা অনুষ্ঠিত

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতিবৃন্দ ও সম্পাদকমন্ডলীর সদস্যবৃন্দের সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় স্থানীয় একটি অফিসে এই সভা অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেনের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

নেতৃবৃন্দ সভায় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল -২০২২ সংক্রান্ত বিষয়ে আলোচনা করেন। আগামী ২৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল। আলোচনার ভিত্তিতে কাউন্সিল উপলক্ষে তিনজন যুগ্ম সাধারণ সম্পাদকের নেতৃত্বে তিনটি সাব-কমিটি গঠন করা হয়। পাশাপাশি সংগঠনকে আরও গতিশীল ও শক্তিশালী করার জন্য বিভিন্ন সাংগঠনিক বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, নুরুল ইসলাম পুতুল, মোঃ সানাওর, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সালেহ আহমেদ সেলিম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বেলাল উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, মহিলা বিষয়ক সম্পাদক আসমা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরী।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল