মহানগর আ’লীগের সহ-সভাপতি ও সম্পাদকমন্ডলীর সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, মে ২৫, ২০২২

মহানগর আ’লীগের সহ-সভাপতি ও সম্পাদকমন্ডলীর সভা অনুষ্ঠিত

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেনের উপস্থিতিতে সহ-সভাপতিবৃন্দ ও সম্পাদকমন্ডলীর সদস্যবৃন্দদেরকে নিয়ে মহানগর আওয়ামী লীগের এক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ মে) সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে স্থানীয় একটি অফিসে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে এই সভা অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ এর সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন। নেতৃবৃন্দ সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয় তুলে ধরেন। নেতৃবৃন্দ বলেন, আগামী মাসে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। মহানগর ইউনিট কমিটির কার্যক্রমের ওপর গুরুত্বারোপ করেন। তারা আরও জানান,খুবই শীঘ্রই পর্যায়ক্রমে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। নেতৃবৃন্দ সিটি কর্পোরেশনের ত্রাণ সামগ্রী সুষ্ঠুভাবে বিতরণের বিষয়ে কথা বলেন। তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সরকারের পক্ষ থেকে বন্যাকবলিত নগরবাসীর জন্য সিটি কর্পোরেশনকে ৬৩ টন চাল ও ১০০০ ব্যাগ শুকনো খাবার বরাদ্দ দেওয়া হয়েছে। কিন্তু আমরা শুনেছি মাননীয় প্রধানমন্ত্রী ও সরকারের দেওয়া বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী মাননীয় প্রধানমন্ত্রী ও সরকারের নামে প্রচারণা না করে অন্য কোনো দলীয় ব্যানারে প্রচার করা হচ্ছে। তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আর্কষণ করেন। তাছাড়া নেতৃবৃন্দ, বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রীর কটুক্তিকারী সিলেটে একটি অনুষ্ঠানে অতিথির আসনকৃত মুরাদ খানের বিষয়ে তদন্তের মাধ্যমে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি উত্থাপন করেন।

এছাড়াও নেতৃবৃন্দ, আগামী ২৫ জুন বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের তারিখ ঘোষণা করার জন্য এবং দক্ষিণাঞ্চল সহ সারাদেশের স্বপ্ন বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন। উক্ত সভায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মদিবসে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা জানানো হয়।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জি এম.জেড কয়েছ গাজী, ফয়জুল আনোয়ার আলাওর, নুরুল ইসলাম পুতুল, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মোঃ সানাওর, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট গোলাম সোবহান চৌধুরী, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, মহিলা বিষয়ক সম্পাদক আসমা বেগম, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক প্রদীপ পুরকায়স্থ, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত,সাংগঠনিক সম্পাদক ডাঃ আরমান আহমদ শিপলু, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল