মহানগর আ’লীগ নেতৃবৃন্দের ত্রাণ বিতরণে আন্তরিকতা ও মানবিকতার কমতি নেই ……অধ্যাপক মোঃ জাকির হোসেন

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, জুন ২৯, ২০২২

মহানগর আ’লীগ নেতৃবৃন্দের ত্রাণ বিতরণে আন্তরিকতা ও মানবিকতার কমতি নেই ……অধ্যাপক মোঃ জাকির হোসেন

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, বন্যায় সিলেটে প্রচুর ক্ষয়ক্ষতি হলেও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় বন্যা মোকাবেলায় আওয়ামী লীগ তৎপর রয়েছে। যেখানেই বন্যার্তদের সমস্যা দেখছেন সেখানেই মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছুঁটে যাচ্ছেন। বন্যার্ত মানুষ পানি বন্দি থাকা অবস্থায় মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও রান্না করা খাবার বিতরণ করেছেন। পানি কমার সাথে সাথে নেতৃবৃন্দ চাল, ডাল, আলু, পেয়াজ সহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। প্রতিটা দিন নেতৃবৃন্দ বন্যার্ত মানুষদের পাশে রয়েছেন। ত্রাণ বিতরণে আন্তরিকতা ও মানবিকতার কমতি নেই। নেতৃবৃন্দ সামর্থ্য অনুযায়ী ত্রাণ বিতরণের কার্যক্রম অব্যাহত রেখেছেন।

বুধবার (২৯ জুন) সকাল সাড়ে ১১ টায় ১০ নং ওয়ার্ডের ঘাসিটুলা মজুমদার পাড়া এলাকায় মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল মালিক সুজনের পক্ষ থেকে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল মালিক সুজনের মতো বন্যা শুরুর পর থেকেই মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ দলীয় ও ব্যক্তিগতভাবে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন। অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে সহযোগিতা করছেন। যা প্রশংসনীয় ও মানবিক কাজ। তবে বন্যা পরবর্তী সময়ে বন্যার্তদের পুনর্বাসনে সহযোগিতা করতে বিত্তবান সহ সকল নেতৃবৃন্দকে আহবান জানান। তিনি বলেন, বন্যা পরবর্তী সময়ে দুর্ভোগ আরও বাড়তে পারে সেক্ষেত্রে সামর্থ্যবান সবাইকে সহযোগিতার হাত প্রসারিত করতে হবে। তাহলেই সংকট কাটিয়ে বন্যার্তদের নতুন জীবন শুরু হবে।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল মালিক সুজন, কানাই দত্ত, ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দীন শাবুল, সাধারণ সম্পাদক শেখ সুরুজ আলম।

তাছাড়া অধ্যাপক জাকির হোসেন দুপুরে ২৩ নং ওয়ার্ডের মেন্দিবাগ এলাকায় বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ সিলেট জেলা শাখার পক্ষ থেকে রান্নাকরা খাবার ও বোতলজাত পানি বিতরণ করেন। উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মোস্তাক আহমেদ (কাউন্সিলর), বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ সিলেট জেলা শাখার সমন্বয়কারী আনোয়ার হোসেন রেনু, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সোহেল আহমদ কবির প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল