মহানগর ছাত্রদলের কমিটি নিয়ে বিভ্রান্ত না হতে নেতা কর্মীদের সিলেট বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের আহবান – দৈনিক সিলেটের দিনকাল

মহানগর ছাত্রদলের কমিটি নিয়ে বিভ্রান্ত না হতে নেতা কর্মীদের সিলেট বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের আহবান

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৬

মহানগর ছাত্রদলের কমিটি নিয়ে বিভ্রান্ত না হতে নেতা কর্মীদের সিলেট বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের আহবান

jcdসম্প্রতি প্রকাশিত বিভিন্ন অনলাই পত্রিকায় প্রকাশিত সিলেট মহানগর ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটি গঠন শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের  সহ-সভাপতি (সিলেট বিভাগ) মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব), ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) জাকির হোসেন উজ্জ্বল, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম নাচন এক যুক্ত বিবৃতিতে গত দুই দিন থেকে বিভিন্ন গণমাধ্যমে সিলেট মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন শীর্ষক সংবাদের তীব্র প্রতিবাদ জানান। নেতৃবৃন্দ বলেন কেন্দ্রীয় ছাত্রদলের প্রেস বিজ্ঞপ্তি ছাড়া এধরনের খবর প্রচার নিছক গুজব।
ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজীব আহসান ও সাধারণ সম্পাদক আকরাম-উল-হাসান এ ব্যাপারে সিলেট বিভাগ ছাত্রদলের দায়িত্ব প্রাপ্ত নেতাদের জানান, সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটির যাচাই বাছাইয়ের কাজ চলছে। কোন সিন্ধান্ত হলে দপ্তর সম্পাদকের মাধ্যেমে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানানো হবে। কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক আহবান জানিয়েছেন গণমাধ্যম এবং ছাত্রদলের সর্বস্থরের নেতা কর্মীদের গুজব কোন সংবাদে বিভ্রান্ত না হওয়ার।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল