মহানগর বিএনপির জরুরী সভায়: ৫ নভেম্বর খন্দকার ফাউন্ডেশন আয়োজিত মহাসচিবের কর্মসূচী সফলের আহবান – দৈনিক সিলেটের দিনকাল

মহানগর বিএনপির জরুরী সভায়: ৫ নভেম্বর খন্দকার ফাউন্ডেশন আয়োজিত মহাসচিবের কর্মসূচী সফলের আহবান

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৬

মহানগর বিএনপির জরুরী সভায়: ৫ নভেম্বর খন্দকার ফাউন্ডেশন আয়োজিত মহাসচিবের কর্মসূচী সফলের আহবান

sylhet-city-bnp০১ নভেম্বর ২০১৬. মঙ্গলবার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল সিলেট মহানগর শাখার এক জরুরী সভা গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে নগর বিএনপির সভাপতি নাসিম হোসেইনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় আসন্ন জাতীয় বিপ্লব ও সংহতি দিবসকে সামনে রেখে বিস্তারিত আলোচনা করা হয়। আগামী ৫ ই নভেম্বর বিকাল ৩টায় সুবিধবাজারস্থ সানরাইজ কমিনিউটি সেন্টারে অনুষ্ঠিতব্য খন্দকার আব্দুল মালিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের বিশেষ আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ দেশবরন্য বৃদ্ধিজীবিগণ। উক্ত কর্মসূচী সর্বাত্বক সফল করে তোলার জন্য দলের সকল পর্যায়ের নেতা কর্মীদের প্রতি জোর আহবান জানানো হয়। এছাড়াও তিনি ৬ নভেম্বর রাত ৮টায় দরগা গেইটস্থ হোটেল স্টার প্যাসিফিক হল রুমে সংগঠনের উর্ধ্বতন নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হবেন। এতে নগর বিএনপির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দসহ ২৭টি ওয়ার্ডের সভাপতি/সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক উপস্থিত থাকার জন্য সভায় অনুরোধ জানানো হয়।
আগামী ৭ই নভেম্বর সোমবার বিএনপি সিলেট মহানগর ও জেলা শাখা কর্তৃক আয়োজিত জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এক আলোচনা সভা স্থানীয় দরগা গেইটস্থ মুসলিম সাহিত্য সংসদের (সোলেমান হল) বিকাল ৩ ঘটিকায় অনুষ্ঠিত হবে। এতে দলের সকল ওয়ার্ড ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানানো হয়। সভায় অপর এক প্রস্তাবে গুরুতর অসুস্থ ২৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আখতার রশীদ ও ৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মুখলেছুর রহমানের অশু রোগ মুক্তি কামনা করা হয়।
সভায় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ উর্ধ্বতন নেতৃবৃন্দ ও ২৭টি ওয়ার্ড বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন।