মহানগর বিএনপি’র ‘নাগরিকত্ব আইন ২০১৬’ নাগরিক ভাবনা শীর্ষক সেমিনার – দৈনিক সিলেটের দিনকাল

মহানগর বিএনপি’র ‘নাগরিকত্ব আইন ২০১৬’ নাগরিক ভাবনা শীর্ষক সেমিনার

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৭

মহানগর বিএনপি’র ‘নাগরিকত্ব আইন ২০১৬’ নাগরিক ভাবনা শীর্ষক সেমিনার

বাংলাদেশ জাতীয়তাবাদী দল সিলেট মহানগর আয়োজিত নাগরিকত্ব আইন ২০১৬ নাগরিক ভাবনা শীর্ষক এক বিশেষ সেমিনার আগামী ১৮ মার্চ রোজ শনিবার সকাল ১০টায় স্থানীয় মেন্দিবাগস্থ গার্ডেন ইন হল রুমে অনুষ্ঠিত হবে।
উক্ত সেমিনারের প্রধান সম্বয়নকারী বিএনপির কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল কর্তৃক প্রেরিত তালিকা অনুযায়ী ঢাকা থেকে যে সকল নেতৃবৃন্দ সেমিনারে উপস্থিত থাকবেন তাদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান, বিএনপির ভাইস চেয়ারম্যান ও প্রাইভেটাইজেশন কমিশনের সাবেক চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী, বাংলাদেশ ফেডারেল জানালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি রুহুল আমীন গাজী, বাংলাদেশ জাতীয় বার কাউন্সিলের সাবেক সভাপতি এডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি ড. এ এফ এম ইউসুফ হায়দার, সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহ, বিশিস্ট শিক্ষাবিদ প্রফেসর ড. গোলাম রব্বানী, প্রফেসর ড. নাকিব মাহমুদ নসরুল্লাহ, প্রফেসর ড. মুর্শেদ হাসান খান এছাড়াও উক্ত সেমিনার অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
মিডিয়া সহ বিভিন্ন পেশার প্রতিনিধিত্বশীল ব্যাক্তিবর্গ, নির্বাচিত জনপ্রতিনিধি, সিলেট জেলা বিএনপির উর্ধ্বতন নেতৃবৃন্দ, মহানগর বিএনপি অন্তভোক্ত ২৭ ওয়ার্ডের নেতৃবৃন্দ, অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের যথাসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য বিএনপি সিলেট মহানগর সভাপতি নাসিম হোসেইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল