মহানবীর বিরুদ্ধে কটুক্তিকারীদের শাস্তির দাবিতে বরিকান্দি’তে বিক্ষোভ – দৈনিক সিলেটের দিনকাল

মহানবীর বিরুদ্ধে কটুক্তিকারীদের শাস্তির দাবিতে বরিকান্দি’তে বিক্ষোভ

প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৯

মহানবীর বিরুদ্ধে কটুক্তিকারীদের শাস্তির দাবিতে বরিকান্দি’তে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক :: ভোলার বোরহান উদ্দিনে তাওহীদি জনতার ওপর চালানো নির্মম হত্যাকাণ্ডের প্রতিবাদ ও রাসুলের কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি দাবিতে সিলেট নগরীতে বরইকান্দি ১নং রোডের বড়ইকান্দি গাংগু ও কাজিরখলা গ্রামের মুসল্লীরা একত্রিত হয়ে বিক্ষোভ মিছিল করেন।

বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন, রাসূল (সা.) এর বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি দিতে হবে। ভোলায় রাসূল প্রেমিক তাওহিদী জনতার সমাবেশে পুলিশের নির্বিচারে গুলি বর্ষণের ঘটনায় বাংলাদেশের জনগণ বিস্মিত হয়েছে। পুলিশ প্রশাসন কটুক্তিকারীদের বিচারে যথোপযুক্ত পদক্ষেপ গ্রহণের পরিবর্তে আইনের তোয়াক্কা না করে আন্দোলনকারীদের নির্বিচারে গুলি করে হত্যা করেছে। পুলিশ জনগণের টাকায় কেনা বুলেট জনগণের বুকে বিদ্ধ করেছে। এর দায়ভার সরকারকেই নিতে হবে।

শুক্রবার (২৫ অক্টোবর) বাদ জুম’আ ভোলার বোরহান উদ্দিনে তাওহীদি জনতার ওপর চালানো নির্মম হত্যাকান্ডের প্রতিবাদ এবং সকল শহীদ ও আহতদের ক্ষতিপূরণ প্রদানের দাবিতে বরইকান্দী ১ নং রোডের মুসল্লীদের উদ্যোগে আয়োজিত বিশাল বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা এনস কথা বলেন।
বক্তারা রাসূল সা. কে কটূক্তিকারীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত এবং শহীদ পরিবারসমূহকে যথাযথ ক্ষতিপূরণ প্রদান ও আহতদের রাষ্ট্রীয়ভাবে সুচিকিৎসা নিশ্চিতকরণের জোর দাবি জানান বক্তারা।

সমাবেশ পরবর্তী মিছিল কিং ব্রিজ থেকে শুরু হয়ে বরইকান্দী মিস্ত্রি মসজিদে এসে দেশ ও জাতির কল্যাণ এবং নিহতদের মাগফিরাত কামনা করে মুনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়।