মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠক হাফিজ মজির উদ্দিনের মৃত্যুতে জালালাবাদ ফাউন্ডেশন ইউকে’র শোক – দৈনিক সিলেটের দিনকাল

মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠক হাফিজ মজির উদ্দিনের মৃত্যুতে জালালাবাদ ফাউন্ডেশন ইউকে’র শোক

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠক হাফিজ মজির উদ্দিনের মৃত্যুতে জালালাবাদ ফাউন্ডেশন ইউকে’র শোক
আমরা গভীর শোক ও দূ:খের সঙ্গে জানাচ্ছি যে, বৃটেনের বিশিষ্ট কমিউনিটি নেতা,লন্ডনস্থ বাংলাদেশ সেন্টারের একজন অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও প্রাক্তন ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাফিজ মজির উদ্দিন বার্ধক্যজনিত রোগের কারনে সিলেটের নূরজাহান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার ১৬ জুন ২০২০ বাংলাদেশ সময় সকাল ১০ ঘটিকায় পরলোক গমন করেছেন।
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বৎসর,তিনি কমিউনিটির বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন,দীর্ঘ ১৬ বৎসর বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করেন,বাংলাদেশ হার্ট ফাউন্ডেশন সিলেট এর ইউকে কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি এবং সাবেক কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ছিলেন,তিনি ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের সময় যুক্তরাজ্যে একজন প্রবাসী সংগঠক হিসাবে বিশেষ ভূমিকা পালন করেন যার ফলশ্রুতিতে বাংলাদেশ হাই কমিশন ও বাংলাদেশ সেন্টার কর্তৃক বিশেষ সম্মাননা লাভ করেন।
তিনি সিলেটের গোলাপগন্জ উপজেলার বুধবারী বাজার ইউনিয়নের বাগিরঘাট গ্রামের অধিবাসী ছিলেন এবং লন্ডনের সাউথ ওডফোর্ডে স্বপরিবারে বসবাস করতেন।
আলহাজ্ব হাফিজ মজির উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জালালাবাদ ফাউন্ডেশন ইউকে’র সভাপতি মোহাম্মদ শামীম আহমদ,সাধারন সম্পাদক আব্দুল বাছির,কোষাধ্যক্ষ সরওয়ার হোসেন খান সহ সায়েদ আহমদ সাদ,বাবুল হোসেইন,মোবারক আলী,নজরুল ইসলাম কামাল,মিছবা রহমান,নজরুল ইসলাম,সৈয়দ বেলাল।
নেতৃবৃন্দ তাহার মৃত্যুত গভীর শোক প্রকাশ ও তার আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
মহান রাব্বুল আলামিন তাকে জান্নাতুল ফেরদৌস নসীব করেন,আমিন।
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল