মহি উদ্দিন চৌধুরী আর নেই: শোক প্রকাশ – দৈনিক সিলেটের দিনকাল

মহি উদ্দিন চৌধুরী আর নেই: শোক প্রকাশ

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০১৭

মহি উদ্দিন চৌধুরী আর নেই: শোক প্রকাশ

আলিনগর ডাক্তার বাড়ি নিবাসী জনাব মরহুম আলাউদ্দিন চৌধুরী (তেরা মিয়া) সাহেব এর ২য় পুএ মহি উদ্দিন চৌধুরী (মলু মিয়া) ফার্মাসিস্ট  অদ্য ৩০/১১/২০১৭ তারিখ রাত ১:০০ ঘটিকার সময় নিজ বাড়ীতে পরলোক গমন করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে উনার বয়স হয়েছিলো ৭৪ বছর।মরহুম এর ৩ ছেলে ও ২ মেয়ে এবং স্ত্রী সহ দেশ ও বিদেশে অসংখ্য অাত্নীয় সজন ও গুণগ্রাহী রেখে গেছেন। উনি পেশাগত জীবণে একজন ফার্মেসি ব্যবসায়ী ছিলেন। আলীনগর কলেজ রোড সম্মুখে উনার ফার্মেসি ছিলো। অালীনগর, তালবাড়ী, নওয়াগ্রাম, খলাগ্রাম, সহ অত্র এলাকার অসহায় দরিদ্র রোগীদের চিকিৎসা সেবা দিয়ে এলাকা বাসীর কাছে অতি জনপ্রিয় হয়ে উটেছিলেন। মরহুম এর জানাজার নামাজ এর সময় পরে জানানো হবে।২ ‍ডিসেম্বর শনিবার বাদ আছর আলীনগর জামে মসজিদে নামাজে জানাযা অনুষ্টিত হবে।
মরহুমের পরিবারের পক্ষ হতে– মরহুমের চাচাত্ব ভাই চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার সাখাওত হুসেন এবং অামেরিকা প্রবাসী ডিএম স্কুলের সাবেক শিক্ষক শরীফুজ্জামন চৌধুরী (সেলিম মাষ্টার) ও ভাতিজা শিপলু চৌধুরী গং মরহুমের রোহের মাগফিরাত এবং জন্নাত কামনা করে দেশ বিদেশের পরিবার পরিজনের কাছে দোয়া চেয়েছেন।
মরহুমের বিদেহী অাত্নার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন  অালীনগর নিবাসী  লন্ডন প্রবাসী এজিঅাসিও চেয়ারম্যান SS24.COM সম্পাদক মন্ডলীর সভাপতি এম এ হুসেন অামেরীকা প্রবাসী মরহুমের চাচাত্ব ভাই হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ জামান চৌধুরী এবং লন্ডনের বিশিষ্ট ব্যবসায়ী জামাল চৌধুরী প্রমূখ

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল