মাওলানা আনোয়ারুল হক চৌধুরীর মৃত্যুতে এমএ হকের শোক – দৈনিক সিলেটের দিনকাল

মাওলানা আনোয়ারুল হক চৌধুরীর মৃত্যুতে এমএ হকের শোক

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, জুন ২, ২০২০

মাওলানা আনোয়ারুল হক চৌধুরীর মৃত্যুতে এমএ হকের শোক

সিলেটের বর্ষীয়ান আলেম মাঃ আনোয়ারুল হক চৌধুরীর মৃত্যুতে ও বিএনপি নেতা তোফায়েল আহমেদ সোহেল এর সহধর্মিণীর মৃত্যুতে এম এ হক এর শোক প্রকাশ।

উপমহাদেশের প্রখ্যাত সর্বজন শ্রদ্ধেয় বর্ষীয়ান আলেম সিলেটের গৌরব, বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের (গহর পুর) সিলেটের হযরত শাহ সুলতান (রহ.) মাদরাসার মুহতামিম হযরত মাওলানা আনোয়ারুল হক চৌধুরীর মৃত্যুতে ও বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক উপজেলা বিএনপির সাবেক ছাত্রবিষয়ক সম্পাদক, দেওয়ান বাজার ইউনিয়ন বিএনপির বর্তমান সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ সোহেল এর সহধর্মিণীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বিএনপি,র চেয়ারপার্সনের উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি জনাব এম এ হক

এমএ হক শোক বার্তায় বলেন মাঃ আনোয়ারুল হক চৌধুরী সিলেটের আলেম সমাজের মধ্যে তিনিও একজন সাদা মাঠা সহজ সরলমনা বড় আল্লাহ্ ওয়ালা বুজুর্গ মানুষ ছিলেন, তিনার অক্লান্ত পরিশ্রম করে গড়ে তুলা প্রতিষ্টান, হযরত শাহ সুলতান (রহঃ) মহিলা টাইটেল মাদ্রাসায় তিনি খেদমত করতেন, সেখান থেকে প্রতি বছর অনেক বড় বড় আলেম এবং আলিমা তৈরী হয়ে দেশ-বিদেশর বিভিন্ন প্রান্তে ইসলাম এবং মুসলমানদের জন্য কাজ করছেন। দোয়া করি মাহান আল্লাহর কাছে হুজুরের এই দিনের মেহনত ও প্রতিষ্টানকে কবুল করে তিনাকে জান্নাতের উচ্চ মাকাম দান করেন। এবং হুজুরের রেখে যাওয়া আমানত মাদ্রাসা প্রতিষ্টানকে কিয়ামত পর্যন্ত কবুল করেন আমীন।

শোক বার্তায় তিনি মরহুম আনোয়ারুল হক (চৌধুরী) এবং বিএনপি নেতা তোফায়েল আহমদ সোহেল এর সহধর্মিণী মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন, এবং উভয়ের শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।