মাঠে দর্শকদের কটাক্ষের শিকার রোনাল্ডো – দৈনিক সিলেটের দিনকাল

মাঠে দর্শকদের কটাক্ষের শিকার রোনাল্ডো

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, জুন ৬, ২০২১

মাঠে দর্শকদের কটাক্ষের শিকার রোনাল্ডো

স্পোর্টস ডেস্ক :

তিন বছর পর নিজের সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের মাঠে খেলেছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

তবে তার এই ফেরাটা মোটেই সুখকর হয়নি। স্বাগত জানায়নি দর্শকরা।  উল্টো দুয়োধ্বনী দিয়ে বিব্রত করা হয়েছে তাকে।

ইউরোর প্রস্তুতির অংশ হিসাবে শনিবার আতলেতিকো মাদ্রিদের মাঠ ওয়ান্দা মেত্রোপলিতানোয় স্পেনের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে নেমেছিল পর্তুগাল।

ইউরোর বর্তমান ও সাবেক চ্যাম্পিয়নদের লড়াই রোমাঞ্চ ছড়ালেও ব্যবধান গড়ে দিতে পারেননি কেউ।  ম্যাচে উজ্জ্বল পারফরম্যান্স দেখাতে পারেননি রোনাল্ডো। গোলশূন্য ড্রয়ে অমিমাংসিত থাকে ম্যাচটি।

বিষয়টিকে রোনাল্ডোর ব্যর্থতা হিসেবে নিয়ে নেয় স্পেনের দর্শকরা।  উষ্ণ অভ্যর্থনার বদলে উল্টো রোনাল্ডোকে কটাক্ষ করেছেন তারা।

উল্লেখ্য, করোনার পর এ ম্যাচ দিয়েই স্পেনের মাটিতে আন্তর্জাতিক ফুটবলে দর্শক ফিরল গ্যালারিতে। ১৫ হাজার দর্শক এতোদিন পর সরাসরি ম্যাচ দেখার সুযোগ পেয়েছিলেন।

তাদের ধারণা ছিল, ম্যাচে আক্রমণ-পাল্টা আক্রমণে গোলের বন্য বইয়ে দেবে দুই দল। বিশেষকরে রোনাল্ডোর পা থেকে তো গোল আসবেই। জুভেন্টাসের হয়ে ইতালির সেরিআয় যিনি নিয়মিত স্কোরার। গড়ছেন গোলের রেকর্ড। ফুটবলের কিংবদন্তি পেলেকে ছাড়িয়ে যাচ্ছেন।

অথচ সেই রোনাল্ডো একটি গোলের দেখাও পাননি ম্যাচে। বিষয়টি হতাশ করেছে দর্শকদের।

পর্তুগিজ তারকার উদ্দেশে সমানে সমালোচনার তীর ছুঁড়েছেন গ্যালারি থেকে।

এতে বিব্রত হতেই পারেন রোনাল্ডো। তবে রোনাল্ডো এই ভেবে সান্ত্বনা পেতে পারেন যে, স্পেনের কোচ লুইস এনরিকে ও ফরোয়ার্ড আলভারো মোরাতাও দুয়োর হাত থেকে রেহাই পাননি। যোগ করা সময়ে মোরাতার শট ক্রসবারে প্রতিহত না হলে জয় নিয়েই মাঠ ছাড়তে পারত স্পেন।

প্রসঙ্গত ২০১৮ সালে রিয়াল ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমান রোনাল্ডো। এর আগে লস ব্লাঙ্কোসের হয়ে এই শহরের টানা নয় বছর খেলেছেন।

sR