মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে ডাঃ মুশফিক হুসেন চৌধুরীর অভিনন্দন – দৈনিক সিলেটের দিনকাল

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে ডাঃ মুশফিক হুসেন চৌধুরীর অভিনন্দন

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে ডাঃ মুশফিক হুসেন চৌধুরীর অভিনন্দন

নিজস্ব প্রতিনিধি :::
বিশ্ব স্বাস্থ্য সংস্থার “ওয়ান হেলথ গ্লোবাল লিডার্স গ্রুপ অন এন্টি মাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স” ফোরামের কো-চেয়ার মনোনীত হওয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী, সফল রাষ্ট্রনায়ক, জননেত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, হবিগঞ্জ জেলা আওয়ামিলীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী সদস্য ও হবিগঞ্জ জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান, স্বাধীনতা চিকিৎসা পরিষদ ও বি এম এ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি ডা মুশফিক হুসেন চৌধুরী।এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন

বিশ্বের বিভিন্ন পর্যায়ের শীর্ষ নেতাদের সমন্বয়ে এই ফোরাম গঠিত করা হয়েছে, এন্টি মাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স মোকাবিলায় জরুরি পদক্ষেপ বাস্তবায়নের জন্য কাজ করবে এই বিশেষ ফোরামটি।

রোগ সৃষ্টিকারী জীবাণুদের ওষুধ প্রতিরোধী হয়ে ওঠা ঠেকাতে জরুরি ব্যবস্থা গ্রহণ এবং ভবিষ্যতে গুরুত্বপূর্ণ সব কার্যকর ওষুধের প্রাপ্যতা নিশ্চিত করতে বিশ্ব জুড়ে যাত্রা শুরু করেছে নতুন একটি প্লাটফর্ম। আন্তর্জাতিক পর্যায়ের তিনটি বিশেষায়িত সংস্থার যৌথ উদ্যোগে শুক্রবার প্লাটফর্মটির সূচনা হয়। বিশ্বের বিভিন্ন পর্যায়ের শীর্ষ নেতাদের সমন্বয়ে গঠিত ‘ওয়ান হেলথ গ্লোবাল লিডার্স গ্রুপ অন অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিসট্যান্স’ নামের এই প্লাটফর্মটির কো-চেয়ার মনোনীত হয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বিশ্বের কাছে আবারও বাংলাদেশ কে নিয়ে গেলেন অনন্য উচ্চতায়।