মানবতার ফেরিওয়ালা পলাশকে ফুলেল শুভেচ্ছা জানাবেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট পরিবার – দৈনিক সিলেটের দিনকাল

মানবতার ফেরিওয়ালা পলাশকে ফুলেল শুভেচ্ছা জানাবেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট পরিবার

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২১

মানবতার ফেরিওয়ালা পলাশকে ফুলেল শুভেচ্ছা জানাবেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট পরিবার

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনে (২০২১-২৩) ম্যানেজিং বোর্ডের সদস্য পদে বিপুল ভোটে ১নং সদস্য নির্বাচিত হওয়ায় মস্তাক আহমদ পলাশকে সোমবার সিলেট উসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধানার আয়োজন করেছে রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট।

সোমবার দুপুর দেড়টায় তাকে সংবর্ধা দেয়া হবে বলে জানিয়েছেন আব্দুর রহমান জামিল।

গত শনিবার রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পরিষদের নির্বাচন ঢাকায় রেড ক্রিসেন্ট ভবনে অনুষ্ঠিত হয়। নির্বাচনের ফলাফলে ১৩০ ভোটের মধ্যে সর্বোচ্চ ৯১ ভোট পেয়ে রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং কমিটির প্রথম সদস্য নির্বাচিত হন মস্তাক আহমদ পলাশ।

তার এ বিজয়ে কানাইঘাটের সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দ বিরাজ করছে। নির্বাচনের ফলাফল ঘোষণার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মস্তাক আহমদ পলাশকে অভিনন্দন জানিয়ে রাজনৈতিক, সামাজিক পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সহ তার অনুসারি নেতাকর্মীরা পোস্ট দিয়েছেন। মস্তাক আহমদ পলাশ কানাইঘাট সাঁতবাক ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত একজন সফল ইউপি চেয়ারম্যান ছিলেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সিলেট জেলা শাখার বন ও পরিবেশ বিষয়ক সম্পাদকে দায়িত্ব পালনের পাশাপাশি রেড ক্রিসেন্ট সোসাইটির সিলেট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্যের দায়িত্বে রয়েছেন। এছাড়া তিনি দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার সম্পাদকের দায়িত্বে রয়েছেন। একজন যুব ও ক্রীড়া সংগঠক হিসাবে তার ব্যাপক পরিচিতি রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল