মানবতায় আবারো ফেঞ্চুগঞ্জবাসী – দৈনিক সিলেটের দিনকাল

মানবতায় আবারো ফেঞ্চুগঞ্জবাসী

প্রকাশিত: ২:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৭

মানবতায় আবারো ফেঞ্চুগঞ্জবাসী

মানবতার ডাকে সাড়া দিয়ে সহযোগিতার হাত প্রসারিত করলো হৃদয়ে ফেঞ্চুগঞ্জ আর্ন্তজাতিক অনলাইন সংগঠন। ফেঞ্চুগঞ্জ উপজেলার মেধাবী তিন কিশোরের চিকিৎসায় তিন লাখ টাকার আর্থিক অনুদান প্রদান করলো বিশ্বের বিভিন্ন দেশে বসবাসকারী মানবদরদী ফেঞ্চুগঞ্জের বাসিন্দারা। হৃদয়ে ফেঞ্চুগঞ্জ আর্ন্তজাতিক অনলাইন সংগঠনের ব্যানারে প্রবাসীদের অনুদানের টাকা রোগীদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়  শুক্রবার বিকালে।

উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত অনুদান হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শওকত আলী, উপজেলা বিএনপির সভাপতি সুফিয়ানুল করিম চৌধুরী,সদর ইউনিয়ন চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ,আওয়ামীলীগ নেতা আব্দুল আউয়াল কয়েস,শ্রমিক নেতা দিদারুল হাসান শিহাব,হৃদয়ে ফেঞ্চুগঞ্জ আর্ন্তজাতিক অনলাইন সংগঠনের সহসভাপতি রেদওয়ানুর রহমান,রাসেল আহমদ শাহ, ফেঞ্চুগঞ্জবাসীর উদ্দেশে হৃদয়ে ফেঞ্চুগঞ্জ আর্ন্তজাতিক অনলাইন সংগঠনের খোলা চিঠি পাঠ করেন হৃদয়ে ফেঞ্চুগঞ্জ আর্ন্তজাতিক অনলাইন সংগঠনের উপদেষ্টা লুৎফুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন হৃদয়ে ফেঞ্চুগঞ্জ আর্ন্তজাতিক অনলাইন সংগঠনের উপদেষ্টা শাহজাহান শাহ।

হৃদয়ে ফেঞ্চুগঞ্জ আর্ন্তজাতিক অনলাইন সংগঠনের পক্ষ থেকে ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘোলাঘাটের কিডনী রোগে আক্রান্ত মিতুর চিকিৎসায় দুই লাখ, উপজেলার উত্তর ইসলামপুরের ক্যান্সারে আক্রান্ত রবিনকে পঞ্চাশ হাজার ও মাইজগাঁও এলাকার অসুস্থ দীপুর চিকিৎসায় পঞ্চাশ হাজার টাকা প্রদান করা হয়।

হৃদয়ে ফেঞ্চুগঞ্জ আর্ন্তজাতিক অনলাইন সংগঠনের প্রধান উপদেষ্টা যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাসিম হাসনু,সিনিয়র উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী ফারুক আলী,সভাপতি যুক্তরাষ্ট্র প্রবাসী আহবাব হোসেন চৌধুরী খোকন ও সাধারন সম্পাদক সেলিম আহমেদের সাথে কথা বলে জানা যায়,ফেঞ্চুগঞ্জ উপজেলার আর্ত সামাজিক উন্নয়নে হৃদয়ে ফেঞ্চুগঞ্জ আর্ন্তজাতিক অনলাইন সংগঠন সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে সংগঠনের পক্ষ থেকে ঘিলাছড়া এলাকার দুরাগ্যে ব্যাধিতে আক্রান্ত তাজেল ও তাজিমের চিকিৎসায় একলাখ টাকা, প্রতিভাবান ফুটবলার সুহিনের চিকিৎসায় ১০ হাজার টাকা,মল্লিকপুরের দরিদ্র পরিবারের অসুস্থ মেয়েদের চিকিৎসায় ২৬ জাজার টাকা,গাজীপুর ধারণ কিন্ডার গার্টেন স্কুলের জন্য বৈদ্যুতিক পাখা বিতরণ,গত ঈদউল ফিতরের সময় উপজেলা হত দরিদ্র ৫৫০ পরিবারের মধ্যে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ। বিগত ফেঞ্চুগঞ্জ উপজেলার গত বন্যাকালীন সময় বন্যার্ত ৭৫০ পরিবারের মধ্যে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল