মানহানি মামলায় খালাস পেলেন সবুজ সিলেট সম্পাদকসহ ৩ জন – দৈনিক সিলেটের দিনকাল

মানহানি মামলায় খালাস পেলেন সবুজ সিলেট সম্পাদকসহ ৩ জন

প্রকাশিত: ১:২৮ অপরাহ্ণ, মে ২৯, ২০১৬

মানহানি মামলায় খালাস পেলেন সবুজ সিলেট সম্পাদকসহ ৩ জন

mozibe sabuj sমানহানি মামলায় বেকসুর খালাস পেলেন দৈনিক সবুজ সিলেটের সম্পাদকসহ ৩ সংবাদকর্মী। রোববার বিকেলে সিলেটের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতের বিচারক মামুনুর রহমান সিদ্দিকী এ রায় ঘোষণা করেন। খালাসপ্রাপ্তরা হলেন দৈনিক সবুজ সিলেটের সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমান, তৎকালীন ব্যবস্থাপনা সম্পাদক কাজী তোফায়েল আহমদ ও তৎকালীন সিনিয়র রিপোর্টার দিপু সিদ্দিকী।
মামলার আসামী পক্ষের আইনজীবী মুহাম্মদ তাজ উদ্দিন জানান, ২০১১ সালে দৈনিক সবুজ সিলেটে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষিতে সংুব্ধ হয়ে পত্রিকাটির বিরুদ্ধে জাতীয় পার্টির তৎকালীন সাধারণ সম্পাদক ইশরাকুল হোসেন শামীম দণ্ডবিধির ৫০০/৫০১ ধারায় মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানীর পর রোববার বিকেল পৌনে ৪টায় কিছু পর্যবেক্ষণ ও নির্দেশনাসহ আসামীদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমানিত না হওয়ায় আসামীদের বেকসুর খালাস প্রদান করেন।
আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট নিজাম উদ্দিন, এডভোকেট তাপস কান্তি ভট্টাচার্য্য, এডভোকেট এইচ এম ইরশাদুল হক, এডভোকেট আবুল খায়ের মোহাম্মদ হেলাল, এডভোকেট মশরুর চৌধুরী শওকত, এডভোকেট রনজিত সরকার, এডভোকেট পৃথিশ দত্ত পিংকু, এডভোকেট মুহাম্মদ তাজ উদ্দিন ও এডভোকেট আবু সিদ্দিক।