মানুষ গড়ার কারিগর প্রসূন কান্তিকে সবাই সহযোগীতা করুন : সামসুল ইসলাম – দৈনিক সিলেটের দিনকাল

মানুষ গড়ার কারিগর প্রসূন কান্তিকে সবাই সহযোগীতা করুন : সামসুল ইসলাম

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২০

মানুষ গড়ার কারিগর প্রসূন কান্তিকে সবাই সহযোগীতা করুন : সামসুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক :: শিক্ষকরা হচ্ছেন মানুষ গড়ার কারিগর। শিক্ষার্থীদের সুন্দর ভবিষ্যৎ জীবন নির্ভর করে তুলেন একজন শিক্ষক। শিক্ষককের আন্তরিকতা ও ভালোবাসায় ছাত্রের জীবন আলোকিত হয়। তেমনি একজন শিক্ষক সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার হাতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক প্রসূন কান্তি। দিরাইয়ে শিক্ষা খাতে যিনি নিজের জীবন উৎসর্গ করে গেছেন। আজ জীবনের শেষ মুহুর্তে তিনি অসুস্থতায় ভুগছেন। তার শরারীক অবস্থার দিনদিন অবনতির দিকে। ডাক্তার বলেছে তারা শরীরের দুটি কিডনি অচল হয়ে গেছে। তার দুঃসময়ে পাশে এসে দাঁড়িয়েছে দিরাইয়ের কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপ। তার চিকিৎসার জন্য কুলঞ্জ অনলাইন গ্রুপ দিয়েছে নগদ ২০ হাজার টাকা আর্থিক অনুদান।
প্রধান অতিথি সিলেট জেলা দায়রা জজ আদালতের এডিশনাল পিপি সামসুল ইসলামের হাত থেকে রবিবার রাতে ওরিয়েন্টাল মার্কেটে আনুষ্ঠানিকভাবে প্রসূন কান্তিকে এ অনুদান প্রদান করা হয়।
সিলেট জেলা দায়রা জজ আদালতের এডিশনাল পিপি সামসুল ইসলাম বলেন, আমাদের সবার উচিত যে যেভাবে পারি আমাদের সাবেক শিক্ষক প্রসূন কান্তিকে সহযোগীতা করা। জীবনের এই অন্তিম মুহুর্তে এই মহান শিক্ষকের পাশে দাড়ালে তার কর্ম জীবনটা সার্থক হবে।
এসময় উপস্থিত ছিলেন, ওরিয়েন্টাল মার্কেটের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, আজমল খান, ব্যবসায়ী সাদিক চৌধুরী, প্রতিষ্ঠাতা এডমিন আখলাক হোসেন, প্রতিষ্ঠাতা এডমিন দিদার আহমদ, শিপন আহমদ, কয়ছর আহমদ, মামুন, নিলয় প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল