মানুষ মানুষের জন্য, বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো অব্যাহত রাখুন…..অধ্যাপক মোঃ জাকির হোসেন

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, মে ২০, ২০২২

মানুষ মানুষের জন্য, বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো অব্যাহত রাখুন…..অধ্যাপক মোঃ জাকির হোসেন

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, গত কয়েক দিনের বন্যায় নগরীর বিভিন্ন ওয়ার্ডের মানুষ এবং নগরীর আশেপাশের এলাকার মানুষ সীমাহীন দুর্ভোগের মধ্যে দিনযাপন করছে। বাসা-বাড়িতে পানি ঢুকার কারণে অনেকেই বিভিন্ন আশ্রয়কেন্দ্রে আশ্রয় নিয়েছে। আকস্মিক বন্যায় বিশুদ্ধ খাবার পানির সংকট দেখা দিয়েছে। বাসাবাড়িতে পানি ঢুকে যাওয়ায় মানুষ খাবার রান্না করতে পারছে না। ফলে শুকনো খাবার খেয়েই জীবন চালাতে হচ্ছে। অনেকেই আবার ত্রাণের সাহায্যের ওপর নির্ভর করে আছেন। বিশেষ করে যে সকল মানুষ দিনে আনে দিনে খান তাদেরকে প্রচুর সমস্যায় পড়তে হচ্ছে। এ অবস্থায় সব ভেদাভেদ ভুলে আমাদেরকে দুর্গত মানুষদের রক্ষায় এগিয়ে আসতে হবে। মনে রাখতে হবে, মানুষ মানুষের জন্য। এখানে কোন ধরনের রাজনীতি নয়, সংকীর্ণতা এবং বিভেদ নয়। সব ভেদাভেদ ভুলে দুর্গত ও অসহায় মানুষদের কল্যাণে কাজ করাই মনুষ্যত্বের পরিচয়।

শুক্রবার (২০ মে) বৃষ্টিভেজা সকালে ২৪ নং ওয়ার্ডের তেররতন এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ রান্নাকরা খাবার বিতরণ ও পরিদর্শনকালে তিনি মিডিয়ার সম্মুখে এসব কথা বলেন।

তিনি বলেন, ইতিমধ্যে রাজনৈতিক নেতৃবৃন্দ, কাউন্সিলরবৃন্দ, সামাজিক সংগঠন, রেড ক্রিসেন্ট সোস্যাইটি সহ ব্যক্তিগত ভাবে অনেকেই অসহায় মানুষদের জন্য সহযোগিতার হাত প্রসারিত করেছেন। আমরা বিশ্বাস করি, সবার সাহায্য ও সহযোগিতায় এই সংকটময় সময়কাল আমরা সামাল দিতে পারবো ইনশাআল্লাহ । আবারও অসহায় মানুষ সহ নগরবাসী স্বাভাবিক জীবনে ফিরে আসবেন এবং কর্মচাঞ্চল্য জীবন শুরু করবেন। তিনি মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন সহ বিভিন্ন সংগঠনের যে সকল নেতৃবৃন্দ এই সহযোগিতার কাজে সম্পৃক্ত আছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানান এবং এই সংকট দূরীকরণের পূর্ব মুহূর্ত পর্যন্ত সকলকে সহযোগিতার কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল