মানুষ মৃত্যুর পরেও তার কর্মের মধ্যে মানুষের মনে বেঁচে থাকেন–সৈয়দ আবু নছর – দৈনিক সিলেটের দিনকাল

মানুষ মৃত্যুর পরেও তার কর্মের মধ্যে মানুষের মনে বেঁচে থাকেন–সৈয়দ আবু নছর

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৭

মানুষ মৃত্যুর পরেও তার কর্মের  মধ্যে মানুষের মনে বেঁচে থাকেন–সৈয়দ আবু নছর

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক পি.পি সৈয়দ আবু নছর এডভোকেট বলেছেন, মানুষ মৃত্যুর পরেও তার কর্মের মধ্য দিয়ে মানুষের মনে বেঁচে থাকেন। আব্দুছ ছামাদ তাঁর কর্মের মাধ্যমে আমাদের মধ্যে আজও তিনি বেঁচে আছেন। আব্দুছ ছামাদ স্মৃতি পরিষদ সমাজের গুণীজনদের সম্মান প্রদর্শন সহ অসহায় মানুষের পাশে থেকে তাদের কর্মকান্ড চালিয়ে যাবেন বলে আমি আশাবাদী। সংবর্ধিত অতিথি এম আলী ইসমাঈল জেনারেল এম এ জি ওসমানীর দীর্ঘদিনের একান্ত সহচর ছিলেন। তিনি প্রবাসে থেকেও মহান মুক্তিযুদ্ধে সংগঠক ও অর্থযোগানদাতা হিসেবে বলিষ্ঠ ভূমিকা রাখেন। জাতি তার কাছে কৃতজ্ঞ।
তিনি বুধবার রাতে নগরীর মেন্দিবাগে মুক্তিযুদ্ধের সংগঠক, বঙ্গবীর ওসমানীর দীর্ঘদিনের সহচর এম আলী ইসমাঈলের সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
স্মৃতি পরিষদের আহ্বায়ক আব্দুছ ছালামের সভাপতিত্বে ও কবি-ছড়াকার কামাল আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলহাজ¦ এ এইচ এম মঈন উদ্দিন, সাবেক শিক্ষা অফিসার ইসমত আহমদ, বীর মুক্তিযোদ্ধা ও রম্যলেখক আবির উদ্দিন মাষ্টার, কবি শামীমা কালাম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্রবীন মুরব্বি সময় মিয়া, মেন্দিবাগ অগ্রসর যুব সংঘের সাধারণ সম্পাদক কয়েছ আহমদ, আব্দুস শুকুর, আমিনুর রশীদ, তফাজ্জল উদ্দিন, জাহাঙ্গীর আলম আলেক, আব্দুল আহাদ, আব্দুল মালেক, আবুল কালাম, জোবায়দা বেগম আখি, জান্নাতুল ফেরদৌস ইমা, তাজ উদ্দিন প্রমুখ। আলোচনা সভা শেষে মোনাজাত পরিচালনা করেন মেন্দিবাগ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা জয়নুল আবেদীন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল