মামলার নেওয়ার সিদ্ধান্ত, ধর্মঘট প্রত্যাহার – দৈনিক সিলেটের দিনকাল

মামলার নেওয়ার সিদ্ধান্ত, ধর্মঘট প্রত্যাহার

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০১৬

মামলার নেওয়ার সিদ্ধান্ত, ধর্মঘট প্রত্যাহার

koyes-pic-3-300x202দক্ষিণ সুরমায় একটি সিএনজি ফিলিং স্টেশন ও পেট্রল পাম্পে ভাংচুর ও লুটপাট এবং এ ঘটনায় থানায় মামলা না নেয়ার প্রতিবাদে সারাদেশের জ্বালানি সেক্টরে ডাকা ধর্মঘটের পর থানা মামলা নিলে বুধবারের আহুত ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) রাতে এ কর্মসূচি প্রত্যাহারের খবরটি নিশ্চিত করেছেন সিএনজি ফিলিং স্টেশন ও পেট্রল পাম্প মালিক সমিতির সভাপতি জুবায়ের আহমেদ চৌধুরী।

দক্ষিণ সুরমার বাইপাস এলাকায় সাউথ সুরমা সিএনজি ফিলিং স্টেশন ও পেট্রোল পাম্পে হামলা ও লুটপাট এবং এ হামলার সঙ্গে জড়িত জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিকসহ কয়েকজনের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানা মামলা না নেওয়ায় অভিযোগ এনে মঙ্গলবার সিলেটে ধর্মঘট পালিত হয়। এরপর সারাদেশের জ্বালানি সেক্টরের সাথে জড়িত ৪টি সংগঠন বুধবার থেকে ধর্মঘটের ডাক দেয়।

এরপর উদ্ভূত পরিস্থিতিতে ব্যাপক আলোচনার পর থানা মামলা নেওয়ার সিদ্ধান্ত নিলে এ ধর্মঘট কর্মসূচি প্রত্যাহার করা হয়।

উল্লেখ্য, সোমবার (১১ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে একদল লোক দক্ষিণ সুরমা বাইপাসে অবস্থিত সাউথ সুরমা সিএনজি এন্ড পেট্রলিয়াম ফিলিং স্টেশনে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট এর ঘটনার পর সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিকসহ কয়েকজনকে আসামি করে দক্ষিণ সুরমা থানায় মামলা করতে দায়ের করতে যাওয়ার পর থানা কর্তৃপক্ষ সেলিম আহমদ ফলিকের নাম বাদ দিয়ে মামলা দায়েরের পরামর্শ দিয়েছেন এ অভিযোগে এ ধর্মঘটের ডাক দেওয়া হয়।

ধর্মঘট আহ্বানকারীদের অভিযোগ সেলিম আহমদ ফলিকের নির্দেশেই সাউথ সুরমা সিএনজি এন্ড পেট্রলিয়াম ফিলিং স্টেশনে হামলা, ভাংচুর ও ৩ লাখ ৬৪ হাজার ১৬৬ টাকা লুট করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল