মামুন হত্যার প্রতিবাদে মুক্তিযোদ্বা গলি ব্যবসায়ী সমিতির মানববন্ধন – দৈনিক সিলেটের দিনকাল

মামুন হত্যার প্রতিবাদে মুক্তিযোদ্বা গলি ব্যবসায়ী সমিতির মানববন্ধন

প্রকাশিত: ১২:২২ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০১৬

মামুন হত্যার প্রতিবাদে মুক্তিযোদ্বা গলি ব্যবসায়ী সমিতির মানববন্ধন

28000সিলেট নগরীর জিন্দাবাজারে এলিগেন্ট শপিং সেন্টারের মোবাইল ফোন ব্যবসায়ী করিম বক্স মামুনকে ছুরিকাঘাত করে হত্যার প্রতিবাদে মুক্তিযোদ্বা গলি ব্যবসায়ী সমিতির ব্যবসায়ীরা দোকান পাট বন্ধ করে, সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করেন। বুধবার (১৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় মামুন হত্যার প্রতিবাদে মুক্তিযোদ্বা গলি ব্যাবসায়ী সমিতির ব্যবসায়ীরা জিন্দাবাজার সিলেট প্লাজার সামনে বিক্ষোভ শুরু করেন তারা।

এসময় ব্যবসায়ীরা রাস্তা অবরোধ করে হত্যাকারীর গ্রেফতারের দাবি করেন। এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী সমিতির সভাপতি মেহেদী কাবুল ,সহ সভাপতি মুকিত মিয়া গোলাম মৌলা ইমু যুগ্ন সাধারন সম্পাদক রিমন আহমদ সাংগঠনিক সম্পাদক বাবলু মিয়া ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, নির্বাহী সদস্য তাজুল ইসলাম ,জাকারিয়া খান শাহিন, রেজাউল হক রেজু ,অমর দেবনাথ ,সাইফুল ইসলাম লিটন,ইমরান হাবিব রানা, আব্দুর রশিদ শাওন,সহ প্রমুখ তারা বলেন, ২৪ ঘন্টা মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করুন। অন্যথায় ব্যবসায়ীরা পরবর্তী পদক্ষেপ নিতে বাধ্য হবেন।

উল্লেখ্য, মঙ্গলবার গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার (১৭ আগস্ট) ভোররাত ৩টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল