মারধরের পর এবার সাংবাদিকদের প্রাণনাশের হুমকি শাবি ছাত্রলীগ নেতার – দৈনিক সিলেটের দিনকাল

মারধরের পর এবার সাংবাদিকদের প্রাণনাশের হুমকি শাবি ছাত্রলীগ নেতার

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০১৭

মারধরের পর এবার সাংবাদিকদের প্রাণনাশের হুমকি শাবি ছাত্রলীগ নেতার

শাবি প্রতিনিধি:: ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করতে গিয়ে ছাত্রলীগের কর্মীদের দ্বারা বেধড়ক পিটুনির শিকার হয়ে আহত হওয়ার পর পুনরায় সাংবাদিকদের প্রাণনাশের হুমকি দিয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মৃণ্ময় দাশ ঝুটন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি এ হুমকি দেন। শাবি শাখা ছাত্রলীগ সভাপতি পার্থের অনুসারী ঝুটন তার ফেসবুক আইডিতে লিখেন, ‘কোনো প্রতিবাদ সমাবেশ নয়, এখন থেকে শুধু মাইর হবে মাইর।’

উল্লেখ্য, গতকাল শনিবার সিলেট নগরীর দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির প্রতিবাদ করার কারণে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক অবজারভারের সিলেট প্রতিনিধি সরদার আব্বাস আলী এবং সহ-সভাপতি ও দৈনিক সকালের খবরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সৈয়দ নবীউল আলম দিপুকে দেশীয় অস্ত্র দিয়ে মারধর করেন শাখা ছাত্রলীগ সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থের অনুসারীরা। পার্থের নির্দেশে এ হামলা হয় বলে অভিযোগ করেছেন সাংবাদিকরা।

হামলার শিকার প্রেসক্লাবের সহ-সভাপতি ও স্থানীয় দৈনিক যুগভেরী’র শাবি প্রতিনিধি সৈয়দ নাবিউল আহমদ দিপু গতকাল সিলেটসংবাদ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, (শনিবার) সন্ধ্যার আগে শাবি শহীদ মিনারের সামনে বাইরে থেকে বেড়াতে আসা এক তরুণীকে উত্ত্যক্ত করা হচ্ছে শুনে আমরা এগিয়ে যাই। এসময় উত্ত্যক্তকারীরা নিজেদের ছাত্রলীগ কর্মী বলে পরিচয় দেয়। আমরা তাদের বাধা দিলে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। সন্ধ্যার পর আমরা ক্যাম্পাসের ফুডকোর্টের সামনে আড্ডা দিচ্ছিলাম। এসময় উত্ত্যক্তকারীরা তাদের আরো কয়েকজন সঙ্গী নিয়ে এসে আমাদের উপর হামলা চালিয়ে মারধর করে।

হামলার পর আহত দিপু ও আব্বাসকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যান তাদের সহপাঠীরা। এর মধ্যে আব্বাসের আঘাত গুরুতর বলে জানিয়েছেন তারা।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল