মাসুক উদ্দিন আহমদ শেখ হাসিনার দিকে চেয়ে আছেন – দৈনিক সিলেটের দিনকাল

মাসুক উদ্দিন আহমদ শেখ হাসিনার দিকে চেয়ে আছেন

প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৬

মাসুক উদ্দিন আহমদ শেখ হাসিনার দিকে চেয়ে আছেন

নিজস্ব প্রতিবেদক:: আগামী ডিসেম্বর মাসের ২৮ তারিখ জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। জেলা পরিষদ নির্বাচন দলীয় প্রতিকে না হলেও দলীয় সমর্থন থাকবেই।

ইতিমধ্যে জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান ও মেম্বার পদের সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের কাছে দোয়া ও আগাম ভোট চেয়ে ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছেন। কিন্তু এখন পর্যন্ত সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের নির্বাচনী তৎপরাত চোঁখে পড়েনি কোন জনপ্রতিনিধির। জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ভোটের মাঠে মাসুক উদ্দিনের তৎপরাত না থাকায় জনপ্রতিনিধি ভোটারদের মাঝে চলছে নানান জল্পনা কল্পনা।

এ ব্যাপারে জানতে চাইলে জকিগঞ্জ টুডে পত্রিকার এ প্রতিবেদকে মাসুক উদ্দিন আহমদ জানান, আমি দলীয় সিদ্ধান্তে বিশ্বাসী। দল যদি আমাকে চেয়ারম্যান পদে প্রার্থী দেয় তাহলে আমি নির্বাচনী মাঠে কাজ শুরু করবো। আমি বিগত সংসদ নির্বাচনে মনোনয়ন পেয়েছিলাম। কিন্তু দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের কল্যাণের কথা চিন্তা করে প্রার্থীতা প্রত্যাহার করেছি। আমি দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে কিছু করবো না। আমার নেত্রী শেখ হাসিনার নির্দেশ পেলে জেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি নিবো। উন্নয়নের স্বার্থে নেত্রীর সকল সিদ্ধান্ত বাস্তবায়ন করে যাবো। শেখ হাসিনা সিদ্ধান্ত ছাড়া নির্বাচন ব্যাপারে কিছু বলা সম্ভব নয়।