মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন সিলেট প্রতিদিন(ভিডিও) – দৈনিক সিলেটের দিনকাল

মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন সিলেট প্রতিদিন(ভিডিও)

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২২

<strong>মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন সিলেট প্রতিদিন(ভিডিও)</strong>

মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন সিলেট প্রতিদিন(ভিডিও)

সাকিব আহমেদ ::

তৃতীয় মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর চ্যাস্পিয়ন ট্রফি ঘরে তুলেছে অনলাইন নিউজ পোর্টাল সিলেট প্রতিদিন এবং রানার আপ ট্রফি জিতেছে স্থানীয় দৈনিক শুভ প্রতিদিন। ফাইনালে সিলেট প্রতিদিন ৮রানে হারায় শুভ প্রতিদিনকে।

খেলা শেষে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল এবং বিশেষ অতিথি বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে)’র কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম বিজয়ীদের হাতে প্রাইজমানিসহ চ্যাস্পিয়ন ও রানার আপ ট্রফি তুলে দেন।

এর আগে ইমজার নব নির্বাচিত সভাপতি মইনুদ্দিন মনজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মারুফ আহমদের পরিচালনায় আযোজিত পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক কামকামুর রাজ্জাক রুনু।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, বর্তমান সাধারন সম্পাদক আব্দুর রশিদ রেনু।

পুরস্কার বিতণের আগে প্রধান অতিথির বক্তব্যে শফিউল আলম চেীধুরী নাদেল বলেন, খেলাধুলা শরীর ও মন মানসিকতাকে সতেজ রাখতে সহায়তা করে।এ কারনে পেশাগত ব্যাস্ততা থাকা সত্বেও সাংবাদিকদের উচিৎ মাঝে মধ্যে এ ধরণের টুর্নামেন্ট আয়োজন করা।

বিশেষ অতিথির বক্তব্যে মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, সাংবাদিকরা অনেক শ্রম ও ঝুঁকি নিয়ে তাদের পেশাগত দায়িত্ব পালন করে থাকেন।কিন্তু তাদেরও বিনোদনের প্রযোজন রয়েছে।আর এ কারণে সাংবাদিকদের বিনোদনমূলক আযোজনে আমি পাশে থাকি এবং ভবিষ্যতেও থাকবো।

বৃহস্পতিবার সিলেট নগরীর আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে বেলা সোয়া ১২টায় ফাইন্যালে মুখোমুখি হয় সিলেট প্রতিদিন ও শুভ প্রতিদিন। টস জিতে সিলেট প্রতিদিন ব্যাটিং এর সিদ্ধান্ত নেয়। জামিলের দূর্দান্ত ব্যাটিং এর সুবাদে তারা ৫৫ রান করতে সক্ষম হয়।৫৬ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নামে টুর্নামেন্টের অন্যতম শক্তিশালী দল শুভ প্রতিদিন। কিন্তু তাদের অভিজ্ঞ ব্যাটসম্যানরা একে একে ক্যাচ দিয়ে মাঠ থেকে বিদায় নিতে থাকলে মাত্র ৪৭ রানে গুটিয়ে যায় শুভ প্রতিদিনের ইনিংস। ফলে ৮ রানের জয় নিয়ে চ্যাম্পিয়ন হয় তারা। ১২বলে ২৫ রান করে ও ১ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সিলেট প্রতিদিনের আহমেদ জামিল।

এর আগে সকাল সাড়ে ৯টায় প্রথম সেমিফাইনালে শুভ প্রতিদিন ও ডিবিসি চ্যানেল সিলেট টুডে ফ্যান পরস্পরের মুখোমুখি হয়। প্রথমে ব্যাট করতে নেমে শুভ প্রতিদিন ৫৩ রান করে। ৫৪ রনের টার্গেট তাড়া করে ডিবিসি চ্যানেল সিলেট টুডে মাত্র ৪১ রান করতে সক্ষম হয়। শুভ প্রতিদিনের হুমায়ুন কবির লিটন ২ ছক্কা ও তিনটি চারের সাহয্যে ৩৩ রান করে দলকে ফাইনালে টেনে নিতে সহা্য়তা করেন।

অপর সেমিফাইনাল অনুষ্ঠিত হয় সকাল সাড়ে ১০টায় সিলেট প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোর সিলেট ভয়েস এর মধ্যে। টস জিতে সিলেট প্রতিদিন ব্যাটিংয়ে পাঠায় নিউজ টোয়েন্টিফোরকে। তারা মাত্র ৪৮ রান সংগ্রহ করতে সক্ষম হয়।দলের পক্ষে একমাত্র মোস্তাফিজ রোমান ৩টি ছক্কার সাহায্যে ২৩ রান সংগ্রহ করেন।জবাবে সিলেট প্রতিদিন কোন উইকেট না হারিয়ে ৪৩ রান তুলে ৫ উকেটেটের জয় নিয়ে ফাইননালে পৌছে যায়।

ফাইনাল খেলার ম্যান অব দ্যা ম্যাচ এবং টুর্নামেন্ট সেরা নির্বাচিতদের নাম ঘেষনা করেন ক্রীড়া সংগঠক রেজাউল করিম নাচন। সিলেট প্রতিদিনের আহমেদ জামিল ২ ছক্কা ও ২ চারের সাহায্যে ২৯ রান করে ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন এবং ৬৯ রান ও ৬ উইকেট নিয়ে টুর্নামেন্ট সেরা হয়েছেন শুভ প্রতিদিনের এ টি এম তুরাব।

অনুষ্টানে মাহা–ইমজা মিডিয়াকাপে অংশগ্রহনকারি প্রতিটি দলকেও ক্রেস্ট প্রদান করা হয়।

সবশেষে সুষ্টুভাবে টুর্নামেন্টের সফল সমাপ্তি ঘটায় ক্রীড়া পরিচালনা কমিটি, আম্পায়ারগন, ধারাভাষ্যকারসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে ইমজার সভাপতি মইনুদ্দিন মনজু ভবিষ্যতে আবারও এ ধরনের টুর্নামেন্ট আযোজনের ঘোষনা দেন।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল