মাহে রমদ্বানের স্বাগত জানিয়ে ছাত্রসেনা সিলেট জেলার মিছিল – দৈনিক সিলেটের দিনকাল

মাহে রমদ্বানের স্বাগত জানিয়ে ছাত্রসেনা সিলেট জেলার মিছিল

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, মে ১৭, ২০১৮

মাহে রমদ্বানের স্বাগত জানিয়ে ছাত্রসেনা সিলেট জেলার মিছিল

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা সিলেট জেলার উদ্যোগে পবিত্র মাহে রমদ্বানকে স্বাগত জানিয়ে এক স্বাগত মিছিলের গতকাল ১৭ মে বৃহস্পতিবার এক মিছিল বের হয়। মিছিলটি নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু করে জিন্দাবাজার প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টে এক পথ সভায় মিলিত হয়।

 

সংগঠনের জেলা সভাপতি কাউছার আহমদ এর সভাপিত্বে ও অর্থ সম্পাদক তাওহীদুল ইসলাম জুবায়ের এর পরিচালনায় পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাত্রসেনার কেন্দ্রীয় সদস্য মুহাম্মদ মঈনুল ইসলাম রাব্বি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন পবিত্র মাহে রমদ্বানে এক শ্রেণির অসাধু ব্যবসায়ীরা দ্রব্য মূল্যের দাম বাড়িয়ে দেন। তাই প্রশাসনের প্রতি সেই বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

 

স্বাগত মিছিল পরবর্তী পথসভায় উপস্থিত ছিলেন ছাত্রসেনা নগর সাধারণ সম্পাদক মুহাম্মদ রাজু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নুরুল আমিন, জেলা সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আব্দুস সবুর ঈমন, স্কুল বিষয়ক সম্পাদক মুহাম্মদ আব্দুল কাইয়ুম, মুহাম্মদ গোলাম মারুফ, মুহাম্মদ আব্দুস সামাদ, মুহাম্মদ হুসাইন, মুহাম্মদ হাফেজ গোলাম হাসান জিলানী হাসান প্রমুখ।

 

সভাপতির সমাপনী বক্তব্যে কাউছার আহমদ বলেন রমদ্বানে সব রকম গুনাহের কাজ থেকে আল্লাহ যেন আমাদেরকে মুক্ত রেখে সেহরি, ইফতার এবং রোজা গুলো যেন সঠিক ভাবে পালন করতে পারি এবং প্রশাসনের প্রতি দাবি জানান পবিত্র মাহে রমদ্বানের পবিত্রতা রক্ষার্থে দিনের বেলায় হোটেল রেস্তোরা যেন বন্ধ রাখা হয়।

 

পরে হযরত শাহ্জালাল (রাঃ) দরগাহ জিয়ারত, মিলাদ ও বিশ্ব মুসলিম জাতির শান্তি কামনায় মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি