মিজান চৌধুরীর বাসায় হামলা-ভাংচুরের নিন্দায় বিএনপি মহাসচিব’র – দৈনিক সিলেটের দিনকাল

মিজান চৌধুরীর বাসায় হামলা-ভাংচুরের নিন্দায় বিএনপি মহাসচিব’র

প্রকাশিত: ২:২৫ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০১৭

মিজান চৌধুরীর বাসায় হামলা-ভাংচুরের নিন্দায় বিএনপি মহাসচিব’র

বিএনপি জাতীয় নির্বাহী নির্বাহী কমিটির সদস্য, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও ছাতক উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরীর বাসায় সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক বার্তায় তিনি বলেন, বৃহস্পতিবার রাতে ছাত্রলীগ-যুবলীগের শতাধিক নেতাকর্মী পুুলিশের উপস্থিতিতে বাসায় হামলা চালিয়ে গুলিবর্ষণ ও বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে বাসায় অবস্থিত দুটি পাজেরো জীপ ও বাসার মূল্যবান জিনিসপত্র ভাংচুর, দুটি মটরসাইকেলে অগ্নিসংযোগের মাধ্যমে ভস্মিভুত এবং বাসার দারোয়ান ও গাড়ীচালককে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে।
বিএনপির সহ-দফতর সম্পাদক বেলাল আহমদ স্বাক্ষরিত বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “বর্তমান শাসকগোষ্ঠীর প্রতিহিংসাপরায়ণ রাজনীতি ও নিষ্ঠুর দমন-পীড়ণে দেশের বিরোধী রাজনৈতিক দলগুলোর নেতাকর্মীরা এখন দুর্বিষহ জীবনযাপন করছে। বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতাকর্মীদের ভীতসন্ত্রস্ত করতে ও দমিয়ে রাখতে সরকার আইন শৃঙ্খলা বাহিনীসহ ছাত্রলীগ-যুবলীগের সশস্ত্র সন্ত্রাসীদের লেলিয়ে দিয়েছে। রাষ্ট্রক্ষমতাকে দীর্ঘায়িত করতে সরকার অব্যাহত গতিতে এ ধরণের ন্যাক্কারজনক ও অমানবিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। গুম, খুন, অপহরণ, হামলা-মামলা, গ্রেফতার, কারান্তরীণ ছাড়াও বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের বাড়ীতে বাড়ীতে পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগ-যুবলীগের সশস্ত্র হামলা যেন নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বিবৃতিতে বলা হয়, বিএনপি জাতীয় নির্বাহী নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরীর সিলেটের বাসায় পুুলিশের উপস্থিতিতে ছাত্রলীগ-যুবলীগের শতাধিক নেতাকর্মীর ন্যাক্কারজনক তান্ডবের ঘটনায় নিন্দা জানানোর ভাষা নেই। আমি অবিলম্বে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরীর বাসভবনে সংঘটিত সন্ত্রাসী ঘটনার সাথে জড়িত দুস্কৃতিকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।”
ডা: সাখাওয়াত হাসান জীবনের নিন্দা ॥ বিএনপি নেতা মিজানুর রহমান চৌধুরী মিজানের বাসায় হামলার নিন্দা জানিয়েছেন বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক(সিলেট বিভাগ) ডা: সাখাওয়াত হাসান জীবন। এক বার্তায় তিনি এ ঘটনার সাথে জড়িত দুষ্কৃতকারীদের চিহ্নিত করার পাশাপাশি তাদেরকে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান। বিজ্ঞপ্তি-

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল