মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মদন মোহন কলেজ ছাত্রদলের বিক্ষোভ – দৈনিক সিলেটের দিনকাল

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মদন মোহন কলেজ ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০১৭

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মদন মোহন কলেজ ছাত্রদলের বিক্ষোভ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল’র কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীদের উপর মিথ্যা ও সড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে সিলেট নগরীর মদন মোহন বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়। শনিবার দুপুর ১২টায় মিছিলটি সিলেট নগরীর মদন মোহন বিশ্ববিদ্যালয় ও কলেজ ক্যাম্পাস থেকে শুরু হয়ে নগরীর রিকাবীবাজার পয়েন্টে এসে পথ সভায় মিলিত হয়।

শাহ আকাব উদ্দিন আহমদ পলাশ’র সভাপতিত্বে এবং সেলিম মিয়া ও আনহার খান রাজুর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট মহানগর ছাত্রদল নেতা শিহাব খান।

উক্ত বিক্ষোভ মিছিল ও পথ সভায় বক্তব্য রাখেন, মদন মোহন কলেজ ছাত্রদল নেতা রায়হান খান বাবলা, মুক্তার আহমদ, আফজল হোসেন, কামরুজ্জামান রুমান, এস.এ সালাম, শাফায়াত হোসেন রেনু, মো. কাজী ইমরান, সৈয়দ জয়নাল আবেদীন, জয় দেব, জুয়েল আহমদ, রাহুল সেন সৌরভ, হোসেন আহমদ, সোহেল আহমদ, রায়হান আহমদ, আকতার হোসেন, আসলাম আহমদ।

মিছিল ও সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অলি মিয়া, শাফায়াত হোসেন ফরহাদ, পারভেজ আহমদ, জহির, শাহ অলিদ, রাজন, পারভেজ, রাসেল, আকাশ, এনি, শাহী, রায়হান, সাগর, রাজু, মনছুর, আল-আমিন, তোফায়েল, মাছুম, জাকির হোসেন প্রমূখ।

বিক্ষোভ মিছিল কর্মসূচিতে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, তরুণ প্রজন্মের কাছে তারেক রহমান একজন সৎ ও প্রজ্ঞাবান রাজনৈতিক ব্যক্তিত্ব। তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্মিত হয়ে সরকার একের পর এক তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। ছাত্রদল ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করবে। বক্তারা আরো বলেন, শহীদ জিয়ার আদর্শের সৈনিক ছাত্রদল নেতাকর্মীরা সরকারের কোন ষড়যন্ত্রই সফল হতে দেবেনা। অবিলম্বে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল’র কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীদের উপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার কর। অন্যথায় গনতন্ত্র হত্যাকারী ও দেশ পরিচালনায় চরমভাবে ব্যর্থ আওয়ামী সরকারের বিরুদ্ধে ছাত্রসমাজকে সাথে নিয়ে সিলেট ছাত্রদল দুর্বার আন্দোলনের ডাক দিবে।