মুক্তিযোদ্ধার স্ত্রী-মেয়ে ও ছেলে পরিচয়ে হয়রানী – দৈনিক সিলেটের দিনকাল

মুক্তিযোদ্ধার স্ত্রী-মেয়ে ও ছেলে পরিচয়ে হয়রানী

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৬

মুক্তিযোদ্ধার স্ত্রী-মেয়ে ও ছেলে পরিচয়ে হয়রানী

সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নে মৃত আব্দুল কালামের স্ত্রী, মেয়ে ও ছেলে মুক্তিযোদ্ধা পরিচয় দিয়ে হয়রাণী করছে স্থানীয়দের।
স্থানীয় সূত্রে জানা যায় মৃত আব্দুল কালামের কোন মুক্তিযোদ্ধা সনদ নেই। তার স্ত্রী, মেয়ে ও ছেলে দীর্ঘ দিন যাবত প্রশাসন ও স্থানীয় পর্যায়ের বিভিন্ন স্থরে মুক্তিযোদ্ধা পরিচয় দিয়ে এবং একই গ্রামের আবুল হোসেনের পুত্র বাশার আলী’র পরিবারকে হয়রাণী করে আসছেন।
বিগত সময়ে বাশার আলীর পরিবারের উপর মুক্তিযোদ্ধার স্ত্রী পরিচয়ে সুরতুন নেছা ৩ টি মামলা দায়ের করেন। সেই মামলা ৩ টির কোন সত্যতা না পাওয়া আদালত মামলা থেকে বেকসুর খালাস পান বাশার আলী পরিবার। যাহার নং- জি আর- ৮৪৯/০৯, জি আর-৯১৬/০৯ ও সি আর- ৫৫৯/১১ইং।
সেই ধারাবাহিকতায় গত ৬ নভেম্বর আবুল কালামের মেয়ে বশর আলী ও তার ভাইদের আসামী করে আরেকটি মামলা দায়ের করেন বিমান বন্দর থানায়। যাহার নং- ০২(১১)১৬ইং।
অভিযোগে তিনি মুক্তিযোদ্ধার মেয়ে পরিচয় দিয়ে বলেন গত ৫ নভেম্বর রাত ২টার দিকে ঘরে প্রবেশ করে জোরপূর্বক ভাবে বশর আলী তাকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে এবং পরদিন সকাল বেলা তাহার ঘরের তাকা অবস্থায় বশর আলীর বড় ভাই-হাবিজ আলী, মফিজ আলী, মশক্কর আলীসহ অন্যান্যরা তাকে নির্যাতন করেন এবং
বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করেন।
এ ব্যাপারে মৃত আবুল কালামের ছেলে হাসান আহমদের সাথে আলাপ কালে তিনি জানান মুক্তিযোদ্ধের সনদ এখনও আমরা পাইনি। ঢাকায় গিয়ে সনদ নিয়ে আসবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল