মুক্তিযোদ্ধা কাজী আবদুল নূর ইন্তেকালে বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতি সিলেটের শোক – দৈনিক সিলেটের দিনকাল

মুক্তিযোদ্ধা কাজী আবদুল নূর ইন্তেকালে বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতি সিলেটের শোক

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২০

মুক্তিযোদ্ধা কাজী আবদুল নূর ইন্তেকালে বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতি সিলেটের শোক

বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব, সিলেট সিটি করপোরেশনের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা ও বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতি সিলেটের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল নূর আর নেই। তিনি গত ২৬ জুলাই রাত ৯টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হৃদরোগ ইন্সটিটিউট ঢাকায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

২৭ জুলাই বাদ জোহর তাঁর নিজ গ্রাম রতনপুর, নবীনগর, ব্রাহ্মণবাড়িয়াতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন সম্পন্ন করা হয়। এদিকে তার এই অকাল মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতি সিলেট বিভাগের নেতৃবৃন্দ।

শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুগের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এসময় নেতৃবৃন্দরা বলেন, বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল নূর কর্মজীবনের সততা, দক্ষতা ও পারদর্শিতা সর্বমহলেই প্রশংসিত। তিনি একজন অসাধারণ ভালো মানুষ ছিলেন। তাঁর হৃদ্যতা ও আন্তরিকতা শ্রদ্ধা ও ভালবাসায় আমাদের নিকট চিরস্মরণীয় হয়ে থাকবে। নম্র, ভদ্র ও বিনয়ী হিসাবে সকলেরই অতি প্রিয়জন ছিলেন।

শোক প্রকাশকারী নেতৃবৃন্দরা হলেন, বৃহত্তর কুমিল্লা সমিতি সিলেট বিভাগের সভাপতি ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রিন্সিপাল প্রফেসর ডাঃ মোঃ আবেদ হোসেন, সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ সাজিদুল ইসলাম, সমিতির সাবেক সভাপতি ও প্রধাণ পৃসটপোষক বাংলাদেশ সরকারের সাবেক সচিব, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান ও সমিতির উপদেষ্টা পরিষদের সদস্য বৃন্দ, কার্যনির্বাহী পরিষদ, আজীবন সদস্য বৃন্দ, সাধারণ সদস্য বৃন্দ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল