মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি – দৈনিক সিলেটের দিনকাল

মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৭

মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি

মুক্তিযোদ্ধা সংসদ যুব কমান্ড সিলেট জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন পেয়েছে। গত সোমবার (২৭ নভেম্বর) সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলের স্বাক্ষরিত এক পত্রে এ কমিটি অনুমোদন লাভ করে।
শাহীন আহমদ চৌধুরী নয়নকে সভাপতি ও বদরুল আহমদ বুলবুল কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট এ কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি মো. ওয়ালিউর রহমান মাহমুদ (ওয়ালি মাহমুদ), মো. সাদিকুর রহমান, মো. মিজান আহমদ ও সৈয়দ এ.কে. রেদওয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিমন, এহসানুল হক এহসান ও মনসুর রহমান, সাংগঠনিক সম্পাদক সুজন দেব নাথ, সহ সাংগঠনিক সম্পাদক মো. আলাজুর রহমান ও সুব্রত চন্দ্র পাল, অর্থ সম্পাদক আমিনুর রশিদ চৌধুরী, দপ্তর সম্পাদক বিপ্র দাস বিশু বিক্রম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফ জাহান (ইমন মজুমদার), সমবায় ও প্রকল্প বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন লিটু, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ফয়সাল মির্জা, তথ্য ও গবেষণা সম্পাদক রিপন আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক মো. সিদ্দিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মারজুল আলম লিটু, শ্রম ও জনশক্তি সম্পাদক রজত রায়, আইন, হিসাব ও নিরীক্ষা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ টুকু, শিক্ষা, পাঠাগার ও মিলনায়তন বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান জীবন, মুক্তিযুদ্ধ স্মৃতি সংরক্ষণ বিষয়ক সম্পাদক বিজয় পাল, যুদ্ধাহত ও শহিদ পরিবার বিষয়ক সম্পাদক শুভ্র রায় শুভ, ধর্ম বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, সহ সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, শিমূল আহমদ, সৈয়দ জুমন আহমদ, মনিউল আলম মুন্না, আসাদুল ইসলাম ও মৌরশ আলী, সদস্য শিবলী মুরাদ জাফরী, আব্দুল লতিফ, মো. শফিউর রহমান, শেখ মোহাম্মদ আলম, মোস্তাকুর রহমান বাবলু, এম এ হানিফ, সজীব দে, ফয়েজ উদ্দিন ও এনায়েত হোসেন।
যত শীঘ্রই সম্ভব পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দেকে বায়োডাটা কেন্দ্রীয় যুব কমান্ড ও সিলেট জেলা কার্যালয়ে পাঠানোর আহ্বান করা হয়।