মেঘনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ চার ব্যবসায়ীর লাশ উদ্ধার – দৈনিক সিলেটের দিনকাল

মেঘনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ চার ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রকাশিত: ৭:০৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৬

মেঘনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ চার ব্যবসায়ীর লাশ উদ্ধার

nouka-dubia1news-696x370১৩ অক্টোবর ২০১৬, বৃহস্পতিবার: নরসিংদীর রায়পুরা উপজেলায় মেঘনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ চার গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।তারা হলেন আনোয়ার ফারাজি (৪৫), আবদুল হক (৩৫), ফরিদ মিয়া (৪৫) ও খলিল মিয়া (৩৫)।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নীলাক্ষী চর এলাকা থেকে লাশ উদ্ধার করা হয় বলে জানান রায়পুরা থানার পরির্দশক (তদন্ত) মাজহারুল ইসলাম। মেঘনা নদীর ভাটখোলা পয়েন্টে মঙ্গলবার সন্ধ্যায় ঝড়ো বাতাসে নৌকা ডুবে গেলে ১২টি গরুসহ চার ব্যবসায়ী নিখোঁজ হন।

এর আগে নরসিংদী ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক কাজী নজমুজ্জামান বলেছিলেন, বুধবার সকাল থেকে ডুবুরি দল অভিযানে নেমে বেলা ১২টার দিকে নৌকাটি উদ্ধার করতে পারলেও ব্যবসায়ীদের খুঁজে পায়নি। সন্ধ্যায় উদ্ধার কাজ স্থগিত করা হয়।

পরির্দশক মাজহারুল বলেন, বৃহস্পতিবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরু করার কিছুক্ষণ পর নিখোঁজ চারজনের লাশ পায় নীলাক্ষী চর এলাকায়। ঘটনা তদন্তে জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রেহান উদ্দীনকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন পরির্দশক মাজহারুল।