মেধার বিকাশে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া এবং সংস্কৃতি চর্চা অপরিহার্য্য : কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী – দৈনিক সিলেটের দিনকাল

মেধার বিকাশে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া এবং সংস্কৃতি চর্চা অপরিহার্য্য : কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২০

মেধার বিকাশে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া এবং সংস্কৃতি চর্চা অপরিহার্য্য : কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী

অনলাইন ডেস্ক
সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র কাউ›িসলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন,আমাদের শিশু-কিশোররা অত্যন্ত মেধাবী এবং এই মেধার বিকাশে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া এবং সংস্কৃতি চর্চা অপরিহার্য। ক্রীড়াক্ষেত্রে আমরা যথেষ্ট অগ্রগতি লাভ করেছি। এই অগ্রগতি ধরে রাখতে হবে।
তিনি আরো বলেন শহীদ উদ্দিন আহমদ ছিলেন একজন ক্রীড়া ব্যক্তিত্ব। হাউজিং এস্টেট এলাকার ক্রীড়া উন্নয়নে তার ভুমিকা অপরিসীম এই টুর্নামেন্টের মাধ্যমে তার স্মৃতি আমাদের মধ্যে অমর হয়ে থাকবে। হাউজিং এস্টেট এসোসিয়েশন ইউকের উদ্যোগে ও হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশন এর পরিচালনায় মরহুম শহীদ উদ্দিন আহমদ এর স্মরণে শহীদ স্মৃতি বিজয় দিবস ফুটসাল টুর্নামেন্ট ২০২০-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গতকাল শুক্রবার হাউজিং এস্টেট এলাকায় হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশন এর উপদেষ্টা মুর্শেদ আহমদ চৌধুরী সভাপতিত্বে ও এসোসিয়েশন এর সভাপতি ওমর মাহবুবের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মোস্তাক আহমেদ চৌধুরী শিবু, ওলায়েত হোসেন লিটন, সাম্মাক রেজা চৌধুরী তাকিম, রুহুল কুদ্দুছ মাসুম, আবু মো. ইমতিয়াজ খান, এজাজ আহমদ চৌধুরী সাকি, নূরে আলম নওশাদ, আরিফ মাহমুদ, জাহিদ হাসান পাভেল, মাহফুজুল কিবরিয়া, নাজমুল হাসান তওহীদ, আলভি আহমদ চৌধুরী, সাকিন আহমদ প্রমূখ।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল