মেরিট গার্ডেন গার্লস স্কুল এন্ড কলেজে শতভাগ পাশের ধারা অব্যাহত – দৈনিক সিলেটের দিনকাল

মেরিট গার্ডেন গার্লস স্কুল এন্ড কলেজে শতভাগ পাশের ধারা অব্যাহত

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, মে ৩১, ২০২০

মেরিট গার্ডেন গার্লস স্কুল এন্ড কলেজে শতভাগ পাশের ধারা অব্যাহত
নিজস্ব প্রতিনিধি
গাছবাড়ি তথা বৃহত্তর কানাইঘাটের অন্যতম নারী শিক্ষা প্রতিষ্ঠান মেরিট গার্ডেন গার্লস স্কুল এন্ড কলেজর শিক্ষার্থীরা এবারের এসএসসি পরীক্ষায় শতভাগ সফলতা অর্জন করে তৃতীয় বারের মত শতভাগ পাশের ধারাবাহিকতা বজায় রেখেছে। এবছর মেরিট গার্ডেন থেকে বিজ্ঞান শাখায় ৫ জন ও মানবিক শাখায় ৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল।
ফলাফল প্রসংগে বিজ্ঞান শাখার একজন অভিভাবক বলেন জেএসসি পাশের পর যে প্রত্যাশায় আমি আমার মেয়েকে মেরিট গার্ডেন এ ভর্তি করেছিলাম আজ তার প্রতিফল পেয়েছি।আমার মেয়ে এসএসসিতে জেএসসির তুলনায় ভালো ফলাফল করতে পেরেছে। বিজ্ঞান বিভাগ থেকে আমার মেয়ের অর্জিত ফলাফল থেকে আমি বিশ্বাস করি মেরিট গার্ডেন অচিরেই চমক দেখাবে কারন আমার মেয়ের সাথে পড়ুয়া অনেক মেয়ে দুর্ভাগ্যজনকভাবে পাশ করতে পারে নি। তারাও হয়তো পাশ করতে পারতো যদি মেরিট গার্ডেনে আমার মেয়ের সাথে ভর্তি হয়ে যেতো।মেরিট গার্ডেনে নিয়মিত ক্লাস হয় এবং স্কুল খুব কমই বন্ধ থাকে ফলে দুর্বল শিক্ষার্থীরা দুর্বলতা কাঠিয়ে নিজেদেরকে পরীক্ষার জন্য উপযুক্ত করে তোলার যথেষ্ট সময় পায়। আমি মেরিট গার্ডেনের শিক্ষক কর্মকর্তা কর্মচারী সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি,আশা করি মেরিট গার্ডেন খুব শীঘ্রই কাংখিত লক্ষ্যে পৌছতে সক্ষম হবে।
ফলাফল প্রসংগে মেরিট গার্ডেন এর প্রিন্সিপাল ইমদাদ হোসাইন বলেন আমাদের এবারের ফলাফল অনেক চমৎকার কারন আমাদের শিক্ষার্থীদের মান জেএসসির তুলনায় এসএসসিতে অনেক ভালো হয়েছে যা আমাদের শিক্ষক-অভিভাবকদের আন্তরিক প্রচেষ্টার ফসল। কোন প্রচেষ্টাই বৃথা যায় না, আমরা ভবিষ্যতে আরো ভালো করার জন্য সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ করে যাবো যাতে মেরিট গার্ডেন এর মাধ্যমে এলাকার নারী শিক্ষার সকল প্রতিবন্ধকতা নির্মুল সম্ভব হয়। মেরিট গার্ডেনের সাথে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ, আশা করি যে কোন গঠনমূলক পরামর্শ ও মতামত প্রদানে সম্মানিত অভিভাবকবৃন্দ সহ আপনারা সবাই আমাদের পাশে থাকবেন।
এসএসসি পরীক্ষা-২০২০ এর ফলাফল প্রসংগে মেরিট গার্ডেন এর পরিচালক বলেন-আমাদের এবারের ফলাফল অনেক ভালো হয়েছে কারন কানাইঘাট উপজেলায় শতভাগ পাশের হারের প্রতিষ্ঠান খুবই কম কিন্তু মেরিট গার্ডেন তৃতীয়বারের মত শতভাগ পাশের ধারাবাহিকতা বজায় রেখেছে। আমাদের শিক্ষার্থীদের ফলাফলের গুনগত মান আগের চেয়ে সকল প্যারামিটারেই অনেক ভালো। নিয়মিত ক্লাস ও একাডেমিক সুষম কর্মপরিকল্পনাই আমাদের এ সাফল্যের প্রধান হাতিয়ার হিসেবে কাজ করেছে। মেরিট গার্ডেনের সাথে সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন পাশাপাশি ভবিষ্যতে আরো ভালো করার প্রত্যয় নিয়ে আমরা কাজ করতে চাই যাতে সর্বোচ্চ সফলতা অর্জন নিশ্চিত হয়।আশা করি অতীতের মত ভবিষ্যতেও সবাই আমাদের যথাসময়ে যথাযথ পরামর্শ প্রদান করবেন। মেরিট গার্ডেন দায়িত্ব পালনে ব্যক্তির চেয়ে বিবেকের কাছে বেশী দায়বদ্ধ। মেরিট গার্ডেন সুন্দর আগামীর নিখুঁত কারিগর।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল