মেয়র আরিফ ও বাবু রামেন্দ্র বড়–য়ার সুস্থ্যতা কামনায় বিশেষ প্রার্থনা – দৈনিক সিলেটের দিনকাল

মেয়র আরিফ ও বাবু রামেন্দ্র বড়–য়ার সুস্থ্যতা কামনায় বিশেষ প্রার্থনা

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

মেয়র আরিফ ও বাবু রামেন্দ্র বড়–য়ার সুস্থ্যতা কামনায় বিশেষ প্রার্থনা

অনলাইন ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও সিলেট বৌদ্ধ সমিতির উপদেষ্টা বাবু রামেন্দ্র বড়–য়ার সুস্থ্যতা কামনা করে সিলেট বৌদ্ধ বিহার নয়াবাজার আখালিয়া সিলেট এর উদ্যোগে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৪টায় নগরীর আখালিয়া নয়াজাবারস্থ সিলেট বৌদ্ধ বিহার প্রাঙ্গনে এই বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

বিশেষ প্রার্থনায় সভায় করোনায় আক্রান্ত সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও সিলেট বৌদ্ধ সমিতির উপদেষ্ঠা বাবু রামেন্দ্র বড়–য়ার সুস্থ্যতা কামনা করা হয়। পাশাপাশি দেশ ও বিশ্ববাসীকে বৈশ্বিক মহামারি থেকে সুস্থ্য রাখার জন্য সৃষ্টিকর্তার প্রতি প্রার্থনা করা হয়।

বিশেষ প্রার্থনা উপস্থিত ছিলেন, সিলেট বৌদ্ধ সমিতির উপদেষ্টা তপন কান্তি বড়–য়া, উপদেষ্ঠা সাধন কুমার চাকমা, সভাপতি অরুণ বিকাশ চাকমা, দিলীগ বড়–য়া, দেবাবর বড়–য়া, জ্যোতিমিত্র বড়ুয়া মিটুল, সহ সাধারণ সম্পাদক লিটন বড়–য়া, সাংগঠনিক সম্পাদক দিলু বড়–য়া, সহ অর্থ সম্পাদক মিলন বড়–য়া, সদস্য সংকর বড়–য়া, প্রচার সম্পাদক রাজু বড়–য়া, সদস্য ত্রিদীব বড়–য়া, সহ প্রচার সম্পাদক সুর্মিল চাবমা, সহ সাংগছনিক সম্পাদক অংশু প্রæ মারয়া সহ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল