মেয়ের ভর্তি পরীক্ষায় এসে না ফেরার দেশে বাবা – দৈনিক সিলেটের দিনকাল

মেয়ের ভর্তি পরীক্ষায় এসে না ফেরার দেশে বাবা

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৯

মেয়ের ভর্তি পরীক্ষায় এসে না ফেরার দেশে বাবা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) মেয়েকে ভর্তি পরীক্ষা দেওয়াতে এসে না ফেরার দেশে পাড়ি জমালেন এক বাবা। আজ বুধবার দুপুর দেড়টায় ‘সি’ ইউনিটের পরীক্ষা শেষে মেয়েকে নিয়ে বিশ্ববিদ্যালয় স্টেশন থেকে নগরগামী শাটল ট্রেনে উঠলে তার মৃত্যু হয়।

মৃতের নাম মৃনাল দাশ (৫০)। তার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আমিলাইশ গ্রামে। হিট স্ট্রোক জনিত কারণে মৃত্যু হতে পারে বলে প্রথামিকভাবে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় মেডিক্যালে দায়িত্বরত চিকিৎসক মো. মোস্তফা কামাল।

জানা যায়, আজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ‘সি’ ইউনিটের পরীক্ষা জন্য মেয়ে তিন্নি দাশকে ক্যাম্পাসে নিয়ে আসেন তিনি। দুপুর ১২ টায় ভর্তি পরীক্ষা শেষে চট্টগ্রাম নগরীতে যাওয়ার উদ্দেশ্যে দুপুর দেড়টার শাটলে উঠেন। এর কিছুক্ষণ পরে তিনি তার আসন ঢলে পড়ে যান। তখন তাকে নামিয়ে বিশ্ববিদ্যালয় মেডিক্যালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয় মেডিক্যালের দায়িত্বরত চিকিৎসক মো. মোস্তফা কামাল বলেন, বিভিন্ন কারণে তার মৃত্যু হতে পারে। তবে প্রথমিকভাবে ধারণা হচ্ছে গরমে শ্বাস-প্রশ্বাস নিতে অসুবিধা হওয়ায় হিট স্ট্রোক করেছিলো।