মোগলবাজারে বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধর – দৈনিক সিলেটের দিনকাল

মোগলবাজারে বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধর

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০১৬

মোগলবাজারে বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধর

IMG_0161-1024x768সিলেটের দক্ষিণ সুরমার উপজেলার মোগলা বাজার থানাধিন চরমোহনপুর গ্রামের নুর মিয়া ও সাফিয়া বেগমের ছেলে রহমত আলীকে গত ২৫ জুলাই রোজ সোমবার সন্ধায় একই গ্রামের ফরুক মিয়ার বাড়িতে অজ্ঞানামা কয়েকটি বখাটে যুবক মিলে রহমত আলীকে দেশীয় অশ্রধারা অমানবিক নির্যাতন করে। পরে থাকে তার আতœীয় স্বজনরা উদ্ধার করে সিলেট এমএজি মেডিকেল হাসপাতালে ভর্তি করে।
এই ব্যাপারে রবিবার (৩১ জুলাই) সিলেটের মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট ১ম আদালতে একটি অভিযোগ দাখিল করেছেন আহত রহমত আলীর মা সাফিয়া বেগম (৫০)
সূত্রে জানা যায়, রহমত আলীর বোন নবারুন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী তার স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করে আসছিল বখাটেরা। গত সোমবার স্কুল থেকে বাড়িতে ফেরার সময় আবার বখাটেরা উত্তক্ত করে তকন রহমত আলী বাদা দেয় এ নিয়ে তাদের মধ্যে বাক-বিতন্ডতা দেখা দেয়। পরে সন্ধায় থাকে বাড়ি থেকে ডেকে নিয়ে ফরুক মিয়ার বাড়িতে বেদরক পিটিয়ে মারাত্তক আহত করে। আহত অবস্থায় স্বজনরা উদ্ধার করে সিলেট এম, এ, জি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগে একই গ্রামের আলাই মিয়ার পুত্র গিয়াস উদ্দিন (২০) কয়েছ মিয়া (২৪) খালিক মিয়ার পুত্র নজরুল ইসলাম নাজমুল (২৫) উস্তার মিয়ার পুত্র জাকির হোসেন, তাহির আলীর পুত্র ফখরুল ইসলাম (২৫) পিতা অজ্ঞাত ফুরুক মিয়া (২৮) তৈয়ব আলী (২৬) অজ্ঞাত নামা ২/৩ জনের নাম আসামী হিসাবে উল্লেখ করেন। মামলাটি মোগলবাজার থানা তদন্তের জন্যে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে সিলেটের দিনকাল