মৌলভীবাজারের করোনা জয়ী ৫ পুলিশ সদস্য আবারও ফিরছেন নিজ কর্মস্থলে, বাকী দু’জনও সুস্থ হওয়ার পথে – দৈনিক সিলেটের দিনকাল

মৌলভীবাজারের করোনা জয়ী ৫ পুলিশ সদস্য আবারও ফিরছেন নিজ কর্মস্থলে, বাকী দু’জনও সুস্থ হওয়ার পথে

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, মে ২২, ২০২০

মৌলভীবাজারের করোনা জয়ী ৫ পুলিশ সদস্য আবারও ফিরছেন নিজ কর্মস্থলে, বাকী দু’জনও সুস্থ হওয়ার পথে

স্বপন দেব, মৌলভীবাজার
মৌলভীবাজার জেলার করোনাভাইরাস জয়ী ৫ পুলিশ সদস্য সুস্থ্য হয়ে ওঠেছেন। ফিরেছেন নিজ কর্মস্থলে। বাকী দুজনও সুস্থ হওয়ার পথে। জেলা পুলিশ প্রশাসন সুত্র জানায়, সর্বপ্রথম গত ১৯ এপ্রিল মৌলভীবাজারের কুলাউড়ায় দুজন পুলিশ সদস্যদের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছিল। তখন শনাক্তদের ও তাদের সংস্পর্শে আসাদেরও সাথে সাথে হোম কোয়ারেন্টিনে নেয়া হয়। তারপর জুড়ী ও রাজনগর থানায় মোট সাতজন পুলিশ সদস্যের করোনায় শনাক্ত হয়। করোনা জয়ী ৫ পুলিশ সদস্য হলেন,কনস্টেবল শাহজাহান মিয়া, ইমাদ হাসান, ধুব জ্যোতি, আফজাল হুসাইন ও নুরুল ইসলাম। তারা চিকিৎসা শেষে সুস্থ হয়ে আবার কাজে ফিরেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর জানান, করোনা আক্রান্ত পুলিশ সদস্যরা সুস্থ হয়ে ওঠেছেন। জেলায় কর্মরত ৭জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাদের মধ্যে ৫জন সুস্থ হয়ে কাজে ফিরেছেন। বাকি দুজনের একজনের প্রথম রিপোর্ট নেগেটিভ এসেছে দ্বিতীয় রিপোর্ট এখনও আসেনি। অন্যজন এখনও চিকিৎসাধীন রয়েছে।

মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমদ জানান, করোনা যুদ্ধে জয়ী হতে সর্বপ্রথম প্রয়োজন দৃঢ় মনোবল আর ভিটামিন সি সমৃদ্ধ ও পুস্টিকর খাবার। আমি ব্যক্তিগতভাবে প্রতিটি সদস্যদের জন্য এ দুটি জিনিস নিশ্চিত করেছি। প্রায় প্রতিদিন তাদের সাথে ফোনে কথা বলেছি, তাদের মনোবল চাঙ্গা রাখতে। করোনা আক্রান্তরা যেন বুঝতে পারে আমরা সবাই তাদের পাশে আছি। আমরা তাদেরকে মানসিক শক্তি দিয়েছি, সাথে উন্নত খাবার এবং চিকিৎসার পর্যাপ্ত ব্যবস্থা করা হয়েছিল। আমাদের কাজে যত ঝুঁকি থাকুক না কেন দৃঢ় মনোবল ও দেশপ্রেম নিয়ে আমাদের পুলিশ বাহিনী কাজ করে যাবেই।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল