মৌলভীবাজারের বিউটি পার্লার’র সামনে থেকে পালিয়ে যাওয়া সেই প্রেমিক প্রেমিকা উদ্ধার : অবশেষে বিয়ে.. – দৈনিক সিলেটের দিনকাল

মৌলভীবাজারের বিউটি পার্লার’র সামনে থেকে পালিয়ে যাওয়া সেই প্রেমিক প্রেমিকা উদ্ধার : অবশেষে বিয়ে..

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

মৌলভীবাজারের বিউটি পার্লার’র সামনে থেকে পালিয়ে যাওয়া সেই প্রেমিক প্রেমিকা উদ্ধার : অবশেষে বিয়ে..

স্বপন দেব, মৌলভীবাজার
মৌলভীবাজার শহরের সেন্ট্রাল রোডে বৌরানী বিউটি পার্লারের সামন থেকে এক নারীকে অপহরণ করার ঘটনা নিয়ে শহরজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছিল।
অভিযোগে জানা যায়, সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের গিয়াসনগর গ্রামের মৃত গিয়াস উদ্দিন ওরফে লেবু মিয়া’র মেয়ে মণি আক্তার (২১) এর সাথে কদমহাটা এলাকার শাহ আলম (৩৩) এর সাথে আজ বিবাহের দিন ধার্য ছিল।
এ উপলক্ষে গত ১১জুন সকাল ১১টায় ভিকটিম সাজ-সজ্জা করার জন্য একটি সিএনজিতে বৌরানী বিউটি পার্লারে আসে। এ সময় সেখান থেকে রুমেল আহমদ ও তার সঙ্গীরা পুর্ব পরিকল্পনা মোতাবেক একটি সোনালী রংয়ের প্রাইভেটকার গাড়ীতে তুলে নিয়ে চৌমোহনার দিকে দ্রুত চলে যায়।
এঘটনার পর মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের গিয়াসনগর গ্রামের মৃত গিয়াস উদ্দিন পুত্র (ভিকটিম এর বড় ভাই) বশিরুল ইসলাম বাদী হয়ে সদর উপজেলার মমরুজপুর গ্রামের মৃত মনির আহমদ এর পুত্র রুমেল আহমদ (২৮), জুয়েল আহমদ (৩২), রুয়েল আহমদ (৩০), জনি আহমদ (২৫) ও কবিরুন নেছা (৫৫)কে আসামী করে মৌলভীবাজার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করলে মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো: জিয়াউর রহমান সংগীয় ফোর্স প্রযুক্তি ব্যবহার করে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর হাওর এলাকা থেকে টানা অভিযান শেষে শনিবার(১২ জুন) ভোর রাতে উদ্ধার করে।
পুলিশ জানায়, মেয়ের পরিবার তাকে অন্যত্র বিয়ের দিন তারিখ ঠিক করলে বিয়ের সাজ-গোজের জন্য শহরের একটি পার্লারের সামনে আসলে পুর্ব পরিকল্পনা মোতাবেক প্রেমিক-প্রেমিকা পালিয়ে যায় গত ১১জুন সকাল ১১টায়। প্রেমিক-প্রেমিকা উদ্ধারের পর উভয় পরিবারকে থানায় নিয়ে আসা হয়েছে এবং তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
জানা যায়, পরে তাদের দুই পরিবার একত্রিত হয়ে তাদেরকে বিবাহ দিয়ে দেন। অবশেষে প্রেমেরই জয় হলো এ কথা বলেন এলাকাবাসী

ফেসবুকে সিলেটের দিনকাল