মৌলভীবাজার জেলা জুড়ে চলছে সাহেদকে ধরতে চিরুনী অভিযান – দৈনিক সিলেটের দিনকাল

মৌলভীবাজার জেলা জুড়ে চলছে সাহেদকে ধরতে চিরুনী অভিযান

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

মৌলভীবাজার জেলা জুড়ে চলছে সাহেদকে ধরতে চিরুনী অভিযান

মৌলভীবাজার প্রতিনিধি
করোনার ভুয়া পরীক্ষা কেলেঙ্কারির হোতা রিজেন্ট হাসপাতালের স্বত্বাধিকারী ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম মৌলভীবাজার জেলার কোন এলাকায় অবস্থান করছেন এমন খবরে সোমবার দিবারাত্র আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালালে এখনও সাহেদকে ধরা সম্ভব হয়নি।

জেলার কুলাউড়া উপজেলার চাতলাপুর সীমান্ত পথে সাহেদ ভারতে পালিয়ে যেতে পারেন এমন আশঙ্কায় আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। সাহেদের মোবাইল ফোন ট্র্যাকিং করে সোমবার সকালে জেলায় তার অবস্থান বুঝতে পেরে তার খোঁজে জেলাজুড়ে তল্লাশি চালাচ্ছে র‌্যাব ও পুলিশ। জেলার সব সীমান্ত, রিসোর্ট, হোটেল মোটেলেও বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারি।

সোমবার বিকেল থেকে ভারতের ত্রিপুরাগামী কুলাউড়ার চাতলাপুর সীমান্ত পথে শমশেরনগর চৌমুহনী ও লাউয়াছড়া এলাকার ফুলবাড়িতে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানো হয়েছে।

তবে সাহেদের বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক মেজর আহমেদ নোমান জাকি। তিনি বলেন, আমাদের টিম অভিযানে নেই। তবে র‌্যাবের হেড অফিসের কোনো ইউনিট অভিযানে অংশ নিয়েছে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী বলেন, সাহেদ এখানে আছেন এমন নির্দিষ্ট কোন তথ্য নেই। যেহেতু সীমান্ত এলাকা তাই আমরা সতর্কতা অবলম্বন করেছি।

মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, সাহেদকে গ্রেফতারের জন্য মূলত অভিযান চালাচ্ছে র‌্যাব। পুলিশ তাদের সহায়তা করছে।

মৌলভীবাজারের পুলিশ সুপার মো.ফারুক আহমেদ মঙ্গলবার বলেন, সাহেদ এখন মৌলভীবাজার জেলার ভেতরে আছে এমন সুনির্দিষ্ট কোনো তথ্য আমাদের কাছে নেই। আমরা সতর্ক আছি। সীমান্ত এলাকার পুলিশকে সতর্ক থাকতে নির্দেশনা দেয়া হয়েছে।